ভুট্টাক্ষেতে পড়ে ছিল নিখোঁজ ২ বৃদ্ধের মরদেহ

Dhaka Post Desk

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা

২১ ফেব্রুয়ারি ২০২২, ০১:৩২ পিএম


ভুট্টাক্ষেতে পড়ে ছিল নিখোঁজ ২ বৃদ্ধের মরদেহ

চুয়াডাঙ্গার দামুড়হুদায় নিখোঁজের পর ভুট্টাক্ষেত থেকে দুই বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দর্শনা পৌরসভার পরানপুর গ্রামের বেতে গাড়ি ও ঘরাভাঙ্গা বেড়ার মাঠ থেকে পৃথক মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের সাড়াবাড়িয়া গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে শওকত আলী সকো (৬৩) ও একই উপজেলার দর্শনা পৌর এলাকার পরানপুর গ্রামের মাঝেরপাড়ার মৃত গোলাম জোয়ার্দ্দারের ছেলে হাফিজুর রহমান হাফিজ (৫৬)।

পরিবারের সদস্যরা জানায়, শওকত আলী (সকো) বুদ্ধিপ্রতিবন্ধী ছিলেন। শনিবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন তিনি। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যায়নি।

এদিকে হাফিজুর রহমান রোববার দুপুরে ঘাস কাটার উদ্দেশে বাড়ি থেকে বের হন। বাড়ি না ফেরায় খোঁজাখুঁজি করা হয়। পরে তাকে পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, সোমবার সকালে ভুট্টাক্ষেতে কাজ করার সময় দুজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। শওকত আলীর মরদেহের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে আর হাফিজুর রহমানের মুখে ধারালো কিছুর আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ দুটি উদ্ধার করে।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম লুৎফুল কবীর ঢাকা পোস্টকে বলেন, পরানপুর গ্রামে আধা কিলোমিটারের মধ্যে ভুট্টাক্ষেতের ভেতর থেকে দুটি মরদেহ উদ্ধার করা হয়েছে। একজনের পাশে বিষের বোতল ছিল। অপরজনের মুখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

আফজালুল হক/এসপি

Link copied