উপায়’য়ের মাধ্যমে ফান্ড ডিসবার্জ করবে টেরে দেস হোমস

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২৪ জানুয়ারি ২০২৩, ০৭:৪৯ পিএম


উপায়’য়ের মাধ্যমে ফান্ড ডিসবার্জ করবে টেরে দেস হোমস

বাংলাদেশের দ্রুত বর্ধনশীল মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান উপায়য়ের মাধ্যমে ফান্ড ডিসবার্জ করবে আন্তর্জাতিক এনজিও টেরে দেস হোমস। সম্প্রতি উপায়ের সঙ্গে টেরে দেস হোমসের এ সংক্রান্ত একটি চুক্তি সই হয়েছে। 

টেরে দাস হোমসের হেড অফিসে চুক্তি সই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপায়ের পরিচালনা পর্ষদের সদস্য এটিএম  তাহমিদুজ্জামান, চিফ স্ট্রাটেজি অফিসার জিয়াউর রহমান, ডেপুটি ডিরেক্টর শামস আজাদ, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. ময়নুল হাসান ওয়ারসি ও অ্যাকাউন্ট ম্যানেজার মো. মাহফুজুর রহমান। 

টেরে দেস হোমসের পক্ষে উপস্থিত ছিলেন মার্টিন সুইনচ্যাট, কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ-বাংলাদেশ ও মিয়ানমার জাহিদুর মোহাম্মদ রহমান, ডেপুটি কান্ট্রি রিপ্রেজেন্টেটিভ ও হেড অব প্রোগ্রাম সুবিমল চাকমা, লজিস্টিকস কো-অর্ডিনেটর সাব্বির হোসেন, লজিস্টিক ম্যানেজার জিনিয়া আফরোজ, ফিল্ড কো-অর্ডিনেটর-ঢাকা ও কুড়িগ্রাম এবং আফরিন আক্তার, সিনিয়র সোশ্যাল প্রোটেকশন ফোকাল পয়েন্ট। 

২০২১ সালের ১৭ মার্চ আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি ‘উপায়’। বর্তমানে ইউএসএসডি এবং মোবাইল অ্যাপের মাধ্যমে উপায় বিস্তৃত পরিসরে এমএফএস সেবা প্রদান করছে। উপায়ের মাধ্যমে গ্রাহকরা সব ধরনের আর্থিক লেনদেন যেমন; ক্যাশ-ইন, ক্যাশ-আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট; রেমিট্যান্স, বেতন ও সরকারি ভাতা গ্রহণ এবং মোবাইল রিচার্জ ছাড়াও ট্রাফিক ফাইন পেমেন্ট এবং ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো এক্সক্লুসিভ সেবা গ্রহণ করতে পারছেন।

কেএ

Link copied