রোসা কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপোর আনুষ্ঠানিক উদ্বোধন

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

০৮ জুন ২০২৩, ০২:৩৪ পিএম


রোসা কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপোর আনুষ্ঠানিক উদ্বোধন

রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় শুরু হলো তিন দিনব্যাপী রোসা কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো। এই আয়োজনের প্রধান পৃষ্ঠপোষক এবং টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে আকিজ বশির গ্রুপের স্বনামধন্য বাথওয়্যার ও স্যানিটারিওয়্যার ব্র্যান্ড রোসা। 

দেশি-বিদেশি ৭০টিরও বেশি কিচেন, বাথ অ্যান্ড লিভিং পণ্যের ব্র্যান্ড এর অংশগ্রহণে এই মেলা চলবে ৮-১০ জুন  সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।
  
আন্তর্জাতিকমান ও অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে উৎপাদিত নান্দনিক ডিজাইনের রোসা বাথওয়্যার ও স্যানিটারিওয়্যার পণ্যের প্রদর্শনী থাকছে আকিজ বশির গ্রুপের প্রিমিয়ার প্যাভিলিয়নে। সঙ্গে আরো থাকছে আকিজ বোর্ড, আকিজ সিরামিক্স, আকিজ ডোর ও আকিজ টেবিলওয়্যার এর নিত্যনতুন পণ্যের প্রদর্শনী।

এবারের এক্সপো প্রসঙ্গে আকিজ বশির গ্রুপের ডিরেক্টর অপারেশনস মোহাম্মদ খোরশেদ আলম বলেন, ‘আকিজ বশির গ্রুপ সবসময়ই আধুনিক গৃহ নির্মাণ এবং জীবনধারার নতুন উদ্যোগের যেকোনো আয়োজনের পৃষ্ঠপোষকতায় অগ্রণী ভূমিকায় থাকে। তারই ধারাবাহিকতায় আমরা ‘রোসা-২য় কেবিএল এক্সপো ২০২৩’-এ টাইটেল স্পন্সর হিসেবে অংশগ্রহণ করেছি। এটা নিঃসন্দেহে আনন্দের বিষয়। এবারের এক্সপোতে আমরা কিছু অত্যাধুনিক বাথওয়্যার এবং প্যানেল বোর্ড সমাধান নিয়ে আসছি, যা গ্রাহকদের স্বপ্নের বাড়ি তৈরির আকাঙ্ক্ষা পূরণে সহায়ক হবে।’  

উল্লেখ্য, কিচেন, বাথ অ্যান্ড লিভিং পণ্য প্রস্তুতকারক, রপ্তানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাচ্ছেন এই এক্সপোতে। সেই সঙ্গে থাকবে ‘স্পট অর্ডারে’র সুযোগ। পণ্য প্রদর্শনীর পাশাপাশি এই প্রদর্শনীতে থাকছে স্টুডেন্ট ডিজাইন কম্পিটিশন, ওয়ার্কশপ, বায়ার-সেলার মিটিং, ইনোভেশন এক্সচেঞ্জ ও জব সার্চ। এছাড়া মেলা চলাকালীন প্রতিদিনই র‌্যাফল ড্রতে থাকবে আকর্ষণীয় পুরস্কার ও নানারকম অফার।

জেডএস

Link copied