ধানমন্ডি-৮ এ স্বপ্নের নতুন আউটলেট

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

১৪ জানুয়ারি ২০২২, ০২:৩৪ পিএম


ধানমন্ডি-৮ এ স্বপ্নের নতুন আউটলেট

ধানমন্ডি আট নাম্বারে চালু হয়েছে দেশের জনপ্রিয় রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র ২০২ তম শাখা। শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল ১১টার দিকে ধানমন্ডির বে পার্ক হাইটসে এই আউটলেটের উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই লিমিটেডের ফিন্যান্স অ্যান্ড প্ল্যানিং বিভাগের নির্বাহী পরিচালক প্রদীপ কর চৌধুরী, এসিআইয়ের হেড অব রিক্স ম্যানেজমেন্ট অ্যান্ড ইন্টারনাল অডিট অমিতাভ সাহা, স্বপ্নের অপারেশনস ডিরেক্টর আবু নাছের, স্বপ্নের বিজনেস ডিরেক্টর সোহেল তানভীর খান, রিটেইল এক্সপেনশন বিভাগের পরিচালক মো. সামসুদ্দোহা শিমুল, স্বপ্নের এইচআর প্রধান শাহ মো. রিজভী রনি, স্বপ্নের ক্রিয়েটিভ হেড মো. ফরিদুজ্জামান, স্বপ্নের মিডিয়া অ্যান্ড পিআর ম্যানেজার মো. কামরুজ্জামান মিলুসহ আরও অনেকে।

অনুষ্ঠানে এসিআই লিমিটেডের ফিন্যান্স অ্যান্ড প্ল্যানিং বিভাগের নির্বাহী পরিচালক প্রদীপ কর চৌধুরী বলেন, ধানমন্ডি ৮- এ যাত্রা শুরু করল ‘স্বপ্ন’। আশা করছি, স্বাস্থ্যসম্মত এবং নিরাপদ পরিবেশে গ্রাহকরা নিয়মিত এই আউটলেটে কেনাকাটা করবেন। আমরা গ্রাহকদের পরামর্শ এবং মূল্যায়ন আশা করি। গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সবসময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’।

নতুন এই শাখার উদ্বোধন উপলক্ষে গ্রাহকদের জন্য মাসব্যাপী আকর্ষণীয় অফার দিচ্ছে স্বপ্ন। থাকছে হোম ডেলিভারি সেবা।

এমএইচএস

Link copied