এমপিওশিট থেকে নাম কর্তনে প্রার্থীদের শুনানি শুরু ১৬ আগস্ট

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৩ আগস্ট ২০২২, ০২:৪৯ পিএম


এমপিওশিট থেকে নাম কর্তনে প্রার্থীদের শুনানি শুরু ১৬ আগস্ট

এমপিওশিট থেকে নাম কর্তনে ১১৭ জন প্রার্থীর শুনানি শুরু হচ্ছে আগামী ১৬ আগস্ট। এছাড়া ২২ ও ২৪ আগস্টও শুনানি হবে।  

বুধবার (৩ আগস্ট) কারিগরি শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক (শাখা ১১) বিমল কুমার মিশ্র স্বাক্ষরিত এক অফিস আদেশ থেকে এ তথ্য জানা গেছে।

অফিস আদেশে বলা হয়, কারিগরি শিক্ষা অধিদপ্তরের আওতাধীন বেসরকারি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানগুলোর এইচএসসি ব্যবসায় ব্যবস্থাপনা (বিএম), এসএসসি (ভোকেশনাল) ও কৃষি শিক্ষা শাখার এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের মৃত্যুবরণ, পদত্যাগ ও অন্যান্য কারণে প্রতিষ্ঠান থেকে প্রাপ্ত আবেদন অনুসারে প্রাথমিকভাবে তালিকা প্রস্তুত করা হয়েছে।

সংশ্লিষ্ট প্রতিষ্ঠান প্রধান/উপযুক্ত প্রতিনিধি ও সংশ্লিষ্ট আবেদনকারীদের উপস্থিতিতে নাম কর্তনের স্বপক্ষে উপযুক্ত তথ্য প্রমাণাদি জাতীয় পরিচয়পত্র, এসএসসি সনদ, প্রতিষ্ঠানের প্রত্যয়ন (প্রযোজ্য ক্ষেত্রে) অধিকতর যাচাই প্রয়োজন।

আদেশে জানানো হয়, রাজধানীর আগারগাঁওয়ে কারিগরি শিক্ষা অধিদপ্তরের ৮০১ নং কক্ষে এই শুনানি প্রতিদিন সকাল ১০টায় শুরু হবে। ১১৭ জন প্রার্থীর মধ্যে ১৬ আগস্ট তালিকা 'ক' এর ৪১ জন, ২২ আগস্ট তালিকা 'খ' এর ৪০ জন এবং ২৪ আগস্ট তালিকা 'গ' এর ৩৬ জনের শুনানি হবে।

নির্ধারিত সময়ে অধ্যক্ষ/সুপারিন্টেনডেন্ট/প্রধান শিক্ষকদের সংশ্লিষ্ট পরিচয়পত্রসহ উপস্থিত থাকার জন্যে বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

এএজে/জেডএস

Link copied