জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভ্যাকসিন নিবন্ধনের সময় বাড়ল

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৩ জুলাই ২০২১, ১২:০২ পিএম


জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভ্যাকসিন নিবন্ধনের সময় বাড়ল

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সব কলেজ/শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের টিকা সংক্রান্ত তথ্য পাঠানোর সময়সীমা এক সপ্তাহ বাড়ানো হয়েছে। নতুন সময় অনুযায়ী শিক্ষার্থীরা আগামী ১৯ জুলাইয়ের মধ্যে টিকা সংক্রান্ত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ে পাঠাতে পারবেন। সব শিক্ষার্থীকে টিকা কার্যক্রমের আওতায় আনতে ১২ জুলাই থেকে এক সপ্তাহ সময় বাড়ানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

মঙ্গলবার (১৩ জুলাই) জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ শাখা থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

নতুন নির্ধারিত সময়সীমা অনুযায়ী আগামী ১৯ জুলাইয়ের মধ্যে http://103.113.200.29/student_covidinfo/ ওয়েবসাইটে প্রবেশ করে তথ্য ছক পূরণ করে সাবমিট করার জন্য শিক্ষার্থীদের আহ্বান জানিয়েছে জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। বিষয়টি জাতীয় জনগুরুত্বপূর্ণ ও জনস্বাস্থ্য সম্পর্কিত জরুরি বিবেচনায় অধিভুক্ত কলেজের অধ্যক্ষদের স্ব স্ব কলেজের তথ্য ছক পূরণ নিশ্চিত করতে অনুরোধ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

এর আগে তথ্য সংগ্রহের জন্য ৯ জুলাই থেকে ১২ জুলাইয়ের পর্যন্ত সময় দেওয়া হয়। নির্দেশনায় বলা হয়, বিষয়টি জাতীয় জনগুরুত্বপূর্ণ ও জনস্বাস্থ্য সম্পর্কিত জরুরি বিবেচনায় অধিভুক্ত কলেজের অধ্যক্ষকে স্ব স্ব কলেজের শিক্ষার্থীদের তথ্য ছক পূরণ নিশ্চিত করার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

এনএম/এমএইচএস

Link copied