তিন শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২৩ নভেম্বর ২০২১, ০৯:২২ পিএম


তিন শিক্ষা বোর্ডে নতুন চেয়ারম্যান

দেশের তিন শিক্ষা বোর্ডে নতুন তিন চেয়ারম্যান নিয়োগ দেওয়া হয়েছে। মঙ্গলবার (২৩ নভেম্বর) প্রেষণে তাদের নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

রাজশাহী বোর্ডের নতুন চেয়ারম্যান পদে বোর্ডের কলেজ পরিদর্শক মো. হাবিবুর রহমানকে নিয়োগ দেওয়া হয়েছে। যশোর বোর্ডের নতুন চেয়ারম্যান করা হয়েছে যশোর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ আহসান হাবীবকে। দিনাজপুর বোর্ডে নতুন চেয়ারম্যান করা হয়েছে রাজশাহী এইচএসটিটিআইয়ের পরিচালক অধ্যাপক মো. কামরুল ইসলামকে।

এর আগে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ থেকে জারি করা অপর এক প্রজ্ঞাপনে যশোর বোর্ডের চেয়ারম্যান যশোর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মোল্লা আমীর হোসেন এবং সচিব অধ্যাপক এএম এইচ আলী আর রেজাকে ওএসডি করা হয়েছে। 

একই আদেশে রাজশাহী শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহা. মোকবুল হোসেনকেও ওএসডি করা হয়েছে। এ তিন শিক্ষা ক্যাডার কর্মকর্তাকে প্রেষণ প্রত্যাহার করে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা করা হয়েছে। 

আর ওই আদেশেই রাজশাহীর সরকারি এএইচএম কামরুজ্জামান ডিগ্রি কলেজের অধ্যক্ষ অধ্যাপক (ব্যবস্থাপনা) মো. আবদুল খালেক সরকারকে যশোর শিক্ষা বোর্ডের সচিব পদে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

আইএসএইচ/

Link copied