গায়ক লাকি আলির জমি দখলের অভিযোগ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৬ ডিসেম্বর ২০২২, ১১:৩৬ এএম


গায়ক লাকি আলির জমি দখলের অভিযোগ

বলিউডের জনপ্রিয় গায়ক লাকি আলি তার বেঙ্গালুরুর বাগানবাড়ি দখল হয়ে যাচ্ছে বলে পুলিশের কাছে অভিযোগ করেছেন। সোমবার পুলিশের কাছে এক লিখিত অভিযোগে লাকি দুই জমি মাফিয়ার বিরুদ্ধে আঙুল তোলেন। সঙ্গে এক জমি মাফিয়ার স্ত্রীর নামেও অভিযোগ করেন। তিনি পুলিশের কাছে তার পরিবার এবং ছেলেমেয়েদের সুরক্ষা নিয়েও উদ্বেগ প্রকাশ করেন।

কর্নাটক পুলিশকে লেখা চিঠিতে লাকি আলি বলেন, “আমার বাগানবাড়ি বেঙ্গালুরুর কেনচেনাহল্লি ইলাহনকাতে একটি ট্রাস্টের অধীনে থাকা সত্ত্বেও, বেআইনি ভাবে বেঙ্গালুরুর জমি মাফিয়া সুধীর রেড্ডি এবং তার দাদা মধু রেড্ডি দখল করেছেন।”

তিনি আরও অভিযোগ করেছেন, জমি মাফিয়ার স্ত্রী একজন আইপিএস অফিসার। তার নাম রোহিনি সিন্ধুরি। তিনি তার ক্ষমতার অপব্যবহার করে সরকারের সম্পত্তিতে নিজের আখের গুছিয়েছেন। তার সমস্ত আইনি কাগজ থাকা সত্ত্বেও তিনি কোনও রকম সাহায্য পাননি।

চিঠিতে তিনি নব্বইযের দশকের জনপ্রিয় গায়ক আরও লিখেছেন, ‘তারা বেআইনিভাবে আমার জমি দখল করেছেন। ৫০ বছরেরও বেশি আমরা এখানকার বাসিন্দা। তবুও আমরা পুলিশের কাছ থেকে কোনও সাহায্য পেলাম না।’

তবে সুধীর রেড্ডি বলেছেন, ‘লাকি আলি তার সম্পত্তি দাদা মনসুর আলির কাছে বিক্রি করেছেন। যিনি আমাদের বিক্রি করেছেন।’

সুধীরের দাদা মধুসুধন রেড্ডি পুলিশের কাছে লিখিত ভাবে জানান, ‘লাকি আলি তাদের উপর অত্যাচার করেন এবং বারংবার সেই জমিতে ঢুকে আসেন।’ সোশ্যাল মিডিয়ায় মিথ্যাচার করার জন্য লাকি আলির নামে তিনি দেওয়ানি এবং ফৌজদারি মানহানির মামলা করার সিদ্ধান্ত নিয়েছেন।

সূত্র : আনন্দবাজার

Link copied