করোনায় আক্রান্ত সেলিম ও রোজী

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ১৪:৩৭

করোনায় আক্রান্ত সেলিম ও রোজী

দেশের শোবিজের একাধিক তারকা প্রায় প্রতিদিন কোভিড-১৯ পজিটিভ হচ্ছেন। যাদের বেশিরভাগই শুটিং সেট থেকে এই মহামারির কবলে পড়ছেন। এবার খবর এলো করোনায় আক্রান্ত তারকা দম্পতি শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী। 

৭ এপ্রিল (বুধবার) করোনায় আক্রান্তের খবর নিশ্চিত করেছেন বরেণ্য অভিনেতা শহীদুজ্জামান সেলিম। তিনি জানান, করোনার পজিটিভ রিপোর্ট পাওয়ার পর স্ত্রী রোজী সিদ্দিকীসহ বাসায় আইসোলেশনে রয়েছেন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী নিয়মিত ঔষধ নিচ্ছেন।
 
শহীদুজ্জামান সেলিম আরও জানান, রোজি সিদ্দিকীর কিছুটা জ্বর, ঠাণ্ডা ও হাঁচি-কাশি ছিল গত মাসে। এরপর থেকে অভিনেতা নিজেও অসুস্থ হয়ে পড়েন। অবস্থার অবনতি হতে থাকলে তারা কোভিড-১৯ টেস্ট করান। যার রিপোর্ট পজিটিভ আসে। 

রোজী সিদ্দিকী ও শহীদুজ্জামান সেলিম

করোনায় আক্রান্ত হওয়ার কারণে শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী সব নাটকের শুটিং বাতিল করেছেন। তারা জানান, কোয়ারেন্টিন শেষে সুস্থ হয়ে তবেই শুটিংয়ে ফিরবেন।

এ প্রসঙ্গে শহীদুজ্জামান সেলিম বলেন, ‘বাসায় নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় ঔষধ সেবনের পরামর্শ দিয়েছেন চিকিৎসক। এছাড়া স্বাভাবিক খাবার ও প্রোটিন বেশি খেতে বলেছেন। এর মধ্যে কোনও জটিলতা দেখা দিলে, জরুরি ভিত্তিতে হাসপাতালে যেতে হবে। তবে এ নিয়ে চিন্তা করতে নিষেধ করা হয়েছে।’

উল্লেখ্য, গত মাস থেকে একাধিক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। যাদের মধ্যে রয়েছেন আবুল হায়াত, কবরী, রিয়াজ, গাজী রাকায়েত, আফসানা মিমিসহ অনেকে। 

এমআরএম

Link copied