বান্নাহর ‘ব্রাদার্স ৩’ এবার আন্তর্জাতিক উৎসবে

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ১৫:২২

বান্নাহর ‘ব্রাদার্স ৩’ এবার আন্তর্জাতিক উৎসবে

এ সময়ের জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ। অসংখ্য নাটক দিয়ে দর্শকদের মন জয় করেছেন তিনি। এরমধ্যে উল্লেখযোগ্য ‘ব্রাদার্স ৩’। যা মুক্তি পায় চলতি বছরের ফেব্রুয়ারি মাসে।

‘ব্রাদার্স ৩’ ব্যাপক প্রশংসিত হয়েছে। এবার নাটকটির সফলতায় আরও এক পালক যুক্ত হলো। ইরানের আন্তর্জাতিক উৎসব ‘এনআইআইএফ’-এর জন্য নির্বাচিত হয়েছে এটি। 

এই প্রসঙ্গে মাবরুর রশীদ বান্নাহ বলেন, ‘‘অত্যন্ত আনন্দের সাথে সবাইকে জানাচ্ছি যে ‘ব্রাদার্স ৩’ ‘এনওআরজিএস ইন্টারন্যাশনাল ইন্ডিপেন্ডেন্ট ফ্যাস্টিভ্যাল ইরান’-এ অফিসিয়ালি সিলেক্টেড হয়েছে। ‘ব্রাদার্স ৩’-এর প্রোডিউসার্স, আরটিভি, অভিনেতা ও অভিনেত্রী, সিনেমাটোগ্রাফার, এডিটরস, সকল পর্যায়ের টেকনিক্যাল ক্রু, প্রোডাকশন টিমের প্রত্যেক সদস্যকে অভিনন্দন। ‘ব্রাদার্স ৩’-এর জন্য আন্তর্জাতিক স্বীকৃতি অবশ্যই কয়েকগুন অনুপ্রাণিত করবে আমাদের। যাত্রা শুরু হোক, শুভ হোক। সকল প্রশংসা আল্লাহর। ধন্যবাদ সব্বাইকে।’’

এ প্রসঙ্গে ‌‘ঢাকা পোস্ট’কে বান্নাহ বলেন, ‘আন্তর্জাতিক কোনও চলচ্চিত্র উৎসবে আমার প্রথম প্রবেশ। এটা শুরু মাত্র। সামনে আরও কিছু নিয়ে আসব। এছাড়াও আশা করি ব্রাদার্স ৩ আরও কিছু ভালো খবর নিয়ে আসবে। পাশাপাশি একটি বিষয় জানাতে চাই, নাটকটির চতুর্থ কিস্তি নির্মাণ করছি না।’

দুই ভাইয়ের গল্পে নির্মিত ‘ব্রাদার্স ৩’। নাটকটিতে অভিনয় করেছেন ফারহান আহমেদ, জোভান, সৈয়দ জামান শাওন, মুনিরা মিঠু ও পারসা ইভানা। 

‘ব্রাদার্স ৩’ নাটকের অভিনয় শিল্পীদের সঙ্গে বান্নাহ

নির্মাতা ‘ব্রাদার্স’ সিরিজের নাটকটির পরিকল্পনা করেন ২০১৫ সালে। তখনই এর প্রথম কিস্তি মুক্তি পায়। এরপর ২০১৮ সালে নির্মান হয় নাটকের দ্বিতীয় সিক্যুয়াল। 

তবে তৃতীয় কিস্তির জন্য অনেকদিন অপেক্ষা করতে হয় ভক্তদের। কারণ গত বছর এর পরিকল্পনা থাকলে করোনার কারণে পিছিয়ে যায় নির্মাণের কাজ। অবশেষে এ বছর মুক্ত পায় জনপ্রিয় এই নাটকটির এখন পর্যন্ত শেষ ভাগ। 

চলতি সময়ে মাবরুর রশীদ বান্নাহর একটি ধারাবাহিক বেশ আলোচনা তৈরি করেছে। ‘বদমাইশ পোলাপাইন’ শিরোনামে নাটকটির সিজন ৩ প্রচার হচ্ছে। এতে অভিনয় করেছেন  ফজলুর রহমান বাবু, মারজুক রাসেল, আয়েশা সালমা মুক্তি, সাগর হুদা, প্রত্যয় হিরণ, মাহিমা, তানজিম হাসান, অনিক রায়হান খান, আহসান হাবিব নিলয়, রাশেদ আমরান, নিহাল, সামিউল আলম প্রমুখ।

এমআরএম

Link copied