রাত দশটার পর কলকাতার সিরিয়ালের শুটিং নিষেধ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ এপ্রিল ২০২১, ১৭:১৭

রাত দশটার পর কলকাতার সিরিয়ালের শুটিং নিষেধ

ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। এরমধ্যেই স্বাভাবিক অবস্থায় চলছে কলকাতার সিরিয়ালের শুটিং। জানা যায়, সেখানে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। 

সংশ্লিষ্টদের অনেকে বলছেন, মাস্ক পরে শিল্পীদের শুটিং করা সম্ভব নয়। কিন্তু এর পরেও একাধিক অভিযোগ করয়েছে প্রোডাকশন নিয়ে। টেকনিশিয়ান থেকে পরিচালক কেউই স্বাস্থ্যবিধি মানছেন না। মেকআপ ভ্যান যথোপযুক্ত স্যানিটাইজ করা হচ্ছে না।

কলকাতার সংবাদমাধ্যমে নিয়ম না মেনে শুটিং করা নিয়ে আরও অনেক তথ্য উঠে এসেছে। বলা হচ্ছে, কলাকুশলী সেটের বাইরে একসঙ্গে আড্ডা দিচ্ছেন। তখন সবাই মাস্ক খুলে রাখছেন। 

সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন কলকাতার অভিনেতা ভরত কল ও তার স্ত্রী। এছাড়াও কোভিড পজিটিভ টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি দাস। বর্তমান চারদিকের অবস্থা নিয়ে বেশ আতঙ্কিত তিনি। 

সম্প্রতি শ্রুতির অনিন্দিতা রায় চৌধুরীর একটি পোস্ট শেয়ার করেন করেছেন। যেখানে অনিন্দিতা লিখেছেন, ‘ভোট, ভোটের প্রচার, অবাধ ঘোরাফেরা, যেখানে লোক সমাগম কম হওয়ার কথা সেখানে আরও কত লোক আসছে। কোন দলের সভায় বেশি লোক সেসব প্রতিযোগিতা চলছে।’

অনিন্দিতা আরও লেখেন, ‘এখন কোভিডের মারাত্মক সেকেন্ড ওয়েভ। এই মুহূর্তে দাঁড়িয়ে আমরা এর প্রতিবাদ করব বা আরও অন্য কিছু!’

করোনা যেন এ বছর বিনোদন জগতকে সম্পূর্ণরূপে আটকে দিতে না পারে তাই, আর্টিস্ট ফোরাম, ফেডারেশন এবং স্টুডিও মালিকেরা উদ্যোগী হয়েছে। আর্টিস্ট ফোরাম নোটিস পাঠিয়ে জানিয়ে দিয়েছে, মহামারির প্রকোপ বেড়ে যাওয়ায় ফোরামের অনুমতি ছাড়া রাত দশটার পরে এবং মাসের দ্বিতীয় রবিবার শুটিং করা যাবে না। 

আরও জানানো হয়, সদস্যদের কেউ যদি নির্দেশ অমান্য করে, ফোরাম নিয়মভঙ্গকারীর বিরুদ্ধে যথোপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। দেশে করোনার সংক্রমণ যেভাবে বাড়ছে তাতে কোভিড প্রটোকল, ঠিকমতো না মানলে তা ভয়াবহ পরিস্থিতি নিতে পারে।

এমআরএম

Link copied