‘ব্যাচেলর পয়েন্ট’ পরিচালককে মামলার হুমকি!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৩ এপ্রিল ২০২১, ১৫:০০

‘ব্যাচেলর পয়েন্ট’ পরিচালককে মামলার হুমকি!

অডিও শুনুন

মঙ্গলবার (১৩ এপ্রিল) শেষ হয়েছে সময়ের অন্যতম জনপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট সিজন-৩’। ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে নাটকটির ৭৯তম তথা শেষ পর্ব প্রচারের পর থেকেই এ নিয়ে সরগরম সামাজিক মাধ্যমগুলো। সিরিজটি নিয়ে দর্শকরা নিজেদের আবেগ-অনুভূতি প্রকাশ করছেন। সিরিজের বিভিন্ন চরিত্র পাশা, হাবু, শুভ, কাবিলা, রিয়া, নাবিলা, সিরিন, শিমুল, বোরহান, জাকির, অন্তরাকে নিয়ে আলোচনায় মেতে আছেন।

হাসি-কান্নায় দর্শকদের আবেগে ভাসানো ‘ব্যাচেলর পয়েন্ট’-এর পরবর্তী সিজন দ্রুত নিয়ে আসার জন্য পরিচালক কাজল আরিফিন অমির প্রতি দাবি জানাচ্ছেন দর্শকরা। কেউ কেউ আবার সিরিজটির নতুন সিজন দ্রুত নিয়ে আসার জন্য পরিচালককে হুমকিও দিচ্ছেন!

একাধিক ব্যক্তি তো পরিচালক অমির নামে মামলা করবেন বলেও হুমকি দিয়েছেন। দ্রুত ‘ব্যাচেলর পয়েন্ট’-এর সিজন-৪ নিয়ে আসার জন্য পরিচালকের বিরুদ্ধে মামলার করার এই হুমকি দিচ্ছেন তারা।

আরও পড়ুন>> ভক্তদের দাবি কাবিলাকে মুক্তি দিতে হবে

সাকিব ফারহান অঙ্গন নামে এক দর্শক কাজল আরেফিন অমির ফেসবুকে নাটকটির একটি নিউজের লিংকে এসে কমেন্ট করেন, ‘সিজন-৪ না আসলে ভাই আপনার নামে মামলা করবে আপনার দর্শকরা। ভাই এভাবে হতাশ করবেন না। কীভাবে আপনাকে ভালোবেসে ফেলেছি আমরা সবাই একটু বোঝার চেষ্টা করেন। সিজন-৪ এর শুটিং খুব শিগগির শুরু করেন ভাই।’

মেহেদী হাসান উজ্জ্বল নামে আরেক দর্শক কমেন্ট করেন, ‘লকডাউন শেষে মামলা হবে! না হয় সিজন-৪ তৈরির পরিকল্পনা করুন।’

এ প্রসঙ্গে ‘ব্যাচেলর পয়েন্ট’ পরিচালক কাজল আরেফিন অমি ঢাকা পোস্টকে বলেন, ‘সাধারণত মানুষ মামলার কথা শুনলে ভয় পায়, চিন্তায় পড়ে যায়! কিন্তু আমি আজ এমন এক মামলার হুমকি পাচ্ছি যেখানে আনন্দ হচ্ছে! মানুষ নাটকটিকে এতটাই গ্রহণ করেছে, এতটাই এই নাটকের আবেগে জড়িয়েছে, পরিচালক হিসেবে তা আমাকে কী পরিমাণ আনন্দ দিচ্ছে মুখে বলে প্রকাশ করতে পারব না।’

উল্লেখ্য, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মারজুক রাসেল, চাষি আলম, তৌসিফ মাহবুব, শামীম হাসান, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, সাবিলা নূর, মনিরা মিঠু, ফারিয়া শাহরিন, সানজানা রিয়া, আবদুল্লাহ রানা, পাভেল, মুসাফির বাচ্চু, শিমুল শর্মা, তুর্যসহ অনেকে। মোশন রকের ব্যানারে এটি প্রযোজনা করেন মাসুদুল হাসান। পর্বগুলো প্রচারিত হয় ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

আরআইজে/জেএস

Link copied