শীত মৌসুমে ‘জলের ভেতর’ শহীদ

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০২ ডিসেম্বর ২০২১, ০৭:৪১ পিএম


শীত মৌসুমে ‘জলের ভেতর’ শহীদ

শীত মৌসুমে ‘জলের ভেতর’ শহীদ। ছবি : সংগৃহীত

জনপ্রিয় ব্যান্ড দূরবীনের দলনেতা ও ভোকাল সৈয়দ শহীদ। ব্যান্ডের পাশাপাশি একক গানও করে থাকেন তিনি। তবে ব্যবসায়িক ব্যস্ততার কারণে আজকাল খুব বেশি গান প্রকাশ করতে দেখা যায় না তাকে। এরমধ্যেই ভক্তদের সুখবর দিলেন ‘এক জীবন’ খ্যাত এই গায়ক।

আজ বৃহস্পতিবার (২ ডিসেম্বর) প্রকাশিত হয়েছে শহীদের গাওয়া নতুন গান ‘জলের ভেতর’। গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন রাজীব হোসেন। এতে শহীদের সঙ্গে মডেল হয়েছেন শ্রাবন্তী শেলিনা। ভিডিওটি পরিচালনা করেছেন বিকাশ রায়।

গানটি নিয়ে শহীদ বলেন, “এই গানের প্রথম দুটি লাইন-‘জলের ভেতর নৌকা টমমল/ বল সখী এবার কিছু বল।’ কথাতেই বোঝা যাচ্ছে ফোক আঙ্গিকে প্রেমের কথায় গানটি সাজানো হয়েছে। সুরসহ শোনার পর আমার খুব ভালো লাগে। তারপর গাওয়ার সিদ্ধান্ত নেই।”

তিনি আরও যোগ করেন, ‘পূবাইল এবং বিলবিলাইতে ভিডিওটির শুটিং হয়েছে। আমি সাদা পাঞ্জাবি পরে নৌকা চালিয়ে মনের মানুষকে খুঁজেছি। সব মিলয়ে ভিডিওর গল্প এবং এতে অংশ নেওয়ার অভিজ্ঞতা চমৎকার ছিল। আমার গান যারা শোনেন তাদের ভালো লাগবে আশাকরি।’

উল্লেখ্য, ‘জলের ভেতর’ উন্মুক্ত হয়েছে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে। প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ বিভিন্ন অ্যাপ থেকে গানটি অডিও আকারে শোনা যাবে।

আরআইজে

Link copied