বিপিএল উপস্থাপনায় ফারজানা জহির পমি

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৫ জানুয়ারি ২০২২, ১১:৩৭ এএম


বিপিএল উপস্থাপনায় ফারজানা জহির পমি

ভারত-পাকিস্তানসহ বিশ্বের বিভিন্ন দেশে ক্রিকেট শো উপস্থাপনায় ব্রডকাস্টার চ্যানেলগুলো ক্রীড়া সাংবাদিকদের প্রাধান্য দিয়ে থাকে। কিন্তু বাংলাদেশে কোন নারী ক্রীড়া সাংবাদিককে এর আগে খেলা সম্প্রচারভিত্তিক চ্যানেলের সঙ্গে যুক্ত হতে দেখা যায়নি। তবে এবার গাজী টিভি বিপিএল নিয়ে তাদের অনুষ্ঠান ‘ক্রিকেট ম্যানিয়া’তে অন্যতম উপস্থাপিকা হিসেবে বেছে নিয়েছে ক্রীড়া সাংবাদিক ফারজানা জহির পমিকে। যা দর্শকদের মাঝেও ফেলেছে ইতিবাচক সাড়া।

আরও পড়ুন : কানাডায় গোপনে বিয়ে করেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা!

এ বিষয়ে ফারজানা জহির পমি বলেন, ‘আমি আগাগোড়া একজন ক্রীড়া সাংবাদিক। তবে বর্তমানে কোনো চ্যানেলের সঙ্গে যুক্ত নেই। ফলে যে কোনো চ্যানেলেই চাইলে ফ্রিল্যান্স কাজ করতে পারি। গাজী টিভির মাধ্যমে আমার এই সুযোগটি এসেছে। নারী ক্রীড়া সাংবাদিক হিসেবে অনুষ্ঠানটি করতে পারছি ভেবে ভালো লাগছে। বিগত সময়ের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে অনুষ্ঠানটি করার চেষ্টা করছি। দর্শকের কাছ থেকে ইতিবাচক সাড়াও পাচ্ছি।’

তিনি আরও জানান, প্রতিদিন বিপিএলের ম্যাচ শুরুর আগে প্রচার হচ্ছে ‘ক্রিকেট ম্যানিয়া’। যেখানে অতিথি হয়ে আসছেন সাবেক ক্রিকেটাররা। পমি ছাড়াও আরও চার তরুণী অনুষ্ঠানটি উপস্থাপনায় রয়েছেন।

আরও পড়ুন : যারা এ কাজ করেছে, তাদের মনুষ্যত্ব বিকৃত: পলাশ

উল্লেখ্য, সময় টেলিভিশনের মাধ্যমে সাংবাদিকতা শুরু করা ফারজানা জহির পমি ক্রীড়া সাংবাদিক হিসেবে দক্ষতার সঙ্গে কাজ করছেন গত প্রায় এক যুগ ধরে। দেশের বেশ কয়েকটি জাতীয় টেলিভিশনে রিপোর্টার ও প্রেজেন্টার হিসেবেও কাজের অভিজ্ঞতা রয়েছে তার। দেশে-বিদেশে জাতীয় ও আন্তর্জাতিক নানা খেলা ও টুর্নামেন্ট কাভার করার পাশাপাশি খেলাধুলা নিয়ে অসংখ্য বুলেটিন ও অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিনি। রিপোর্টিংয়ের স্বীকৃতি স্বরুপ আছে পুরষ্কারও। ক্রিকেট নিয়ে অনুষ্ঠান উপস্থাপনায় নতুন ধারা তৈরি করতে চান তিনি।

আরআইজে

Link copied