সাত দিনে ১০০ কোটি! বক্স অফিস কাঁপাচ্ছে অজয়ের ‘দৃশ্যম-২’

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

২৬ নভেম্বর ২০২২, ১০:১৯ এএম


সাত দিনে ১০০ কোটি! বক্স অফিস কাঁপাচ্ছে অজয়ের ‘দৃশ্যম-২’

প্রথমে ‘দ্য কাশ্মীর ফাইলস’, তারপর কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া ২’। তার বেশ কয়েক মাস পরে ‘ব্রহ্মাস্ত্র’। আর এবার ‘দৃশ্যম ২’। গত কয়েক বছরে বলিউড বক্স অফিসে যে ভরাডুবি দেখা গিয়েছিল, তা অনেকটাই সামলে দিয়েছে এই ছবি। আর সেই ব্যবসায় এবার আশার আলো দেখাল অজয় দেবগন ও টাবু অভিনীত ছবি ‘দৃশ্যম ২’।

মন্দার বাজারে ‘দৃশ্যম-২’ বলিউডের আলোর দিশারি। ইতোমধ্যেই ‘দৃশ্যম ৩’-এর প্রস্তুতি শুরু করে দিয়েছেন নির্মাতারা। প্রথম থেকেই বক্স অফিসে সাফল্য এনে দিয়েছে এই ছবি। সাত দিনের মাথায় ১০০ কোটির ক্লাবে প্রবেশ করল অজয় দেবগনের ‘দৃশ্যম ২’। এই ছবি সাত দিনের মাথায় ১০৪ কোটির অংক ছুঁয়েছে বক্স অফিসে। সে দিক থেকে দেখলে করোনা অতিমারির পরবর্তী সময় মুক্তি পাওয়া হিট হিন্দি ছবি ‘ভুল ভুলাইয়া ২’, ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’, ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর মতো ছবিকে পেছনে ফেলেছে ‘দৃশ্যম ২’।

২০১৩ সালে জীতু জোসেফ তৈরি করেছিলেন মালয়ালম ছবি ‘দৃশ্যম’। ২০১৫ সালে সেই ছবিরই হিন্দি রূপান্তর তৈরি করেছিলেন পরিচালক নিশিকান্ত কামাত। সেই সময়ে ওই রকম একটা টানটান থ্রিলার দেখে নড়েচড়ে বসেছিলেন দর্শকরা। সেই ছবির সিক্যুয়েল মালয়ালমে ইতোমধ্যেই গত বছর বানিয়ে ফেলেছেন জীতু জোসেফ। মোহনলাল অভিনীত ‘দৃশ্যম ২’ ছবিটি অনেকেই ঘরে বসে ওটিটি-তে দেখে ফেলেছেন। এ বার হিন্দিতে সেই সিক্যুয়েল পেয়ে দর্শকের উন্মাদনা তুঙ্গে। দ্বিতীয় পর্বের পরিচালনার দায়িত্ব পেয়েছেন ছবির প্রযোজক কুমার মঙ্গতের ছেলে অভিষেক পাঠক। এই ছবির তৃতীয় পর্বেরও দায়িত্ব পেয়েছেন তিনি। 

এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি একই দিনে মালয়ালম এবং হিন্দি— দুই ভাষাতেই মুক্তি পাবে।

এসএম

Link copied