পর্দায় খোলামেলা নুসরাতকে দেখে রেগে গেলেন বাবা

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

০৮ ডিসেম্বর ২০২১, ০৩:৩৪ পিএম


পর্দায় খোলামেলা নুসরাতকে দেখে রেগে গেলেন বাবা

বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী নুসরাত ভারুচা। ‘সনু কে টিটু কি সুইটি’ সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। এই সিনেমায় তাকে দেখা গেছে বোল্ড, সাহসী রূপে। সিনেমাটির গানে কেবল ব্রালেট পরেও নাচতে দেখা গেছে নুসরাতকে।

পর্দায় নুসরাতের এমন রূপ দেখে তার বাবা-মার প্রতিক্রিয়া কেমন ছিল? সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি নিজেই সেটা প্রকাশ্যে এনেছেন। গানটি দেখার পর নুসরাতের বাবা-মা বিস্ময় প্রকাশ করে জানতে চান, ‘তুমি কি ওটা অন্তর্বাস পরেছো?’

আরও পড়ুন : অন্তরঙ্গ দৃশ্যে নিয়ন্ত্রণ হারান জন, রক্তাক্ত কঙ্গনা!

ওই প্রশ্ন শুনে অবাক হন নুসরাতও। তবে পরক্ষণে বুঝতে পারেন, তার বাবা-মা এই পোশাক দেখে অভ্যস্ত নন। তাই জবাবে বলেন, ‘এটা ব্রালেট। ফ্যাশনের ভাষায় এই পোশাককে তাই বলা হয়। এটা অনেকেই পরে থাকেন।’

নুসরাতের ব্যাখ্যা শোনার পর তার বাবা-মা বুঝতে পারেন এবং মেনে নেন। এছাড়া চারদিকে মেয়ের প্রশংসা আর জনপ্রিয়তার কথা শুনে তাদের রাগ কমে যায়।

কেবল সিনেমার পর্দাতেই নয়, নুসরাত ভারুচা খোলামেলা রূপে হাজির হন সোশ্যাল মিডিয়াতেও। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে চোখ রাখলে অসংখ্য বিকিনি পরা ও স্বল্প বসনায় তোলা ছবি দেখা যায়।

আরও পড়ুন : হ্যাট দিয়ে শরীর ঢেকে নজর কাড়লেন ইলিয়ানা

উল্লেখ্য, নুসরাত ভারুচা অভিনয় শুরু করেছিলেন ২০০৬ সালে ‘জয় সান্তোশি মা’ নামের সিনেমা দিয়ে। তবে জনপ্রিয়তা পান ২০১৮ সালের ‘সনু কে টিটু কি সুইটি’ সিনেমার মাধ্যমে। সর্বশেষ তাকে দেখা গেছে ‘ছোরি’ সিনেমায়। যেখানে তিনি একজন অন্তঃসত্ত্বা নারীর ভূমিকায় অভিনয় করেছেন। গত ২৬ নভেম্বর এটি আমাজন প্রাইমে মুক্তি পায়।

কেআই/আরআইজে

Link copied