গোবিন্দর গান শুনে হাসছে দর্শক-শ্রোতা!

Dhaka Post Desk

বিনোদন ডেস্ক

১৪ জানুয়ারি ২০২২, ০১:০৫ পিএম


গোবিন্দর গান শুনে হাসছে দর্শক-শ্রোতা!

বলিউডের আশি ও নব্বই দশকের সুপারস্টার গোবিন্দ। একের পর এক সুপারহিট সিনেমা দিয়ে মাতিয়ে রেখেছিলেন। তার ব্যতিক্রম নাচের ভঙ্গিমা, কমেডি চরিত্রে অনবদ্য অভিনয় এখনো দর্শকের হৃদয়ে গেঁথে আছে।

দীর্ঘদিন ধরে সিনেমায় দেখা যায় না গোবিন্দকে। তবে নতুন উপায়ে দর্শকের সামনে এসেছেন তিনি। নিজের ইউটিউব চ্যানেল খুলে সেখানে মিউজিক ভিডিও প্রকাশ করছেন। সম্প্রতি প্রকাশ হয়েছে ‘হ্যালো’ শিরোনামের একটি গান।

নিজের কণ্ঠে উপহার দিয়ে গোবিন্দ ভেবেছিলেন ভক্তরা পছন্দ করবে। কিন্তু ঘটলো উল্টোটা। পছন্দের বদলে দর্শক-শ্রোতারা হাসছে গোবিন্দর গান শুনে। এই পর্যায়ে এসে একজন কিংবদন্তিকে এমন ভূমিকায় মেনে নিতে পারছে না তারা। গানটির কমেন্ট বক্সে সমালোচনার ঝড় উঠেছে। একজন লিখেছেন, ‘গোবিন্দ নিজের সম্মান নিজেই নষ্ট করছেন এসব করে’, আরেক ভক্ত মন্তব্য করেছেন ‘একজন কিংবদন্তিকে এভাবে দেখা দুঃখজনক।’

এর আগে আরও দুটি মিউজিক ভিডিও উন্মুক্ত করেছিলেন গোবিন্দ। একটির নাম ‘টিপ টিপ পানি বারসা’, অন্যটি ‘চশমা চাড়া কে’। সেগুলোও গেয়েছিলেন তিনি। সঙ্গে হাঁটুর বয়সী নারী মডেলের সঙ্গে তার সিগনেচার স্টাইলে নাচ।

সমালোচনা, বিতর্ক হলেও থামছেন না গোবিন্দ। বৃহস্পতিবারও (১৩ জানুয়ারি) নতুন আরেকটি গান প্রকাশ করেছেন গোবিন্দ। এটির শিরোনাম ‘মেরে নাল’। শোনা যাচ্ছে, নিজের ইউটিউব চ্যানেল ‘গোবিন্দ রয়্যালস’ থেকে এভাবে নিয়মিত মিউজিক ভিডিও করে যাবেন তিনি।

কেআই

Link copied