শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ, বেতন ২২০০০

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২১ মার্চ ২০২২, ০৭:৪৪ এএম


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে নিয়োগ, বেতন ২২০০০

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রভাষক। বিভাগ: বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি। পদসংখ্যা: ১। আবেদন যোগ্যতা: এসএসসি বা সমমান এবং এইচএসসি বা সমমান উভয় পরীক্ষায় ন্যূনতম জিপিএ-৪.০০ (৫.০০ স্কেলে) থাকতে হবে। 

তবে ২০০১, ২০০২ ও ২০০৩ সালে এসএসসি বা সমমান এবং ২০০৩ সালে এইচএসসি বা সমমান পরীক্ষায় ন্যূনতম জিপিএ-৩.৫০ (৫.০০ স্কেলে) থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক (সম্মান) ও মাস্টার্স উভয় পরীক্ষায় ন্যূনতম সিজিপিএ-৩.৫০ (৪.০০ স্কেলে) থাকতে হবে। 

বিশ্ববিদ্যালয় পর্যায়ে যেকোনো একটি পরীক্ষার ফলাফলের সিজিপিএ শিথিলযোগ্য, তবে তা সিজিপিএ-৩.২৫-এর নিচে কোনোভাবেই গ্রহণযোগ্য হবে না।
বেতন স্কেল: ২২,০০০-৫৩,০৬০ টাকা

আবেদন যেভাবে : আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম অফিস চলাকালীন রেজিস্ট্রার দপ্তর থেকে সরাসরি অথবা ১০ টাকা মূল্যের অব্যবহৃত ডাকটিকিটসহ নিজ ঠিকানা সংবলিত খাম পাঠিয়ে সংগ্রহ করা যাবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকেও আবেদন ফরম ডাউনলোড করা যাবে। পরে ফরম পূরণ করে পাঠাতে হবে রেজিস্ট্রার, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট- এই ঠিকানায়।

আবেদন ফি: বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অনুকূলে যেকোনো তফসিলি ব্যাংকের শাখার ওপর প্রভাষক পদের জন্য ৫০০ টাকার ব্যাংক ড্রাফট অথবা সমমূল্যের পে-অর্ডার করে আবেদনের সঙ্গে মূল কপি সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ৪ এপ্রিল ২০২২।

Link copied