এলিভেটেড এক্সপ্রেসওয়েতে চাকরি, যোগ্যতা স্নাতক পাস

Dhaka Post Desk

চাকরি ডেস্ক

২৫ ডিসেম্বর ২০২১, ০৮:৪১ এএম


এলিভেটেড এক্সপ্রেসওয়েতে চাকরি, যোগ্যতা স্নাতক পাস

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের আওতায় বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি সাপোর্ট টু ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্পে চুক্তিভিত্তিক লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর। পদের সংখ্যা : ১। আবেদন যোগ্যতা : কোন স্বীকৃত বোর্ড/বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণসহ টাইপিং এ প্রতি মিনিটে ইংরেজি ও বাংলায় যথাক্রমে ৩০ ও ২০ শব্দ লিখতে জানতে হবে। কম্পিউটার ওয়ার্ড প্রসেসিংয়ের কাজ জানলে অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচনা করা হবে। প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ মধ্যে হতে হবে। তবে কোটায় আবেদন করলে ৩২ বছর।

আবেদন যেভাবে : আবেদনপত্রে নিজের নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা, ধর্ম ও অভিজ্ঞতা ইত্যাদি বিষয় উল্লেখ করতে হবে। 

আবেদনপত্র পাঠানোর ঠিকানা : প্রকল্প পরিচালক ‌‘সাপোর্ট টু ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে পিপিপি প্রকল্প’ সেতু ভবন, নিউজ এয়ারপোর্ট  রোড, বনানী, ঢাকা-১২১২ বরাবর ডাকযোগে বা সরাসরি জমা দেওয়া যাবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন সর্বসাকুল্য বেতন ১৭৩৪৫ টাকা।

আবেদন পাঠানোর শেষ তারিখ : ২২ জানুয়ারি, ২০২২ তারিখ

Dhaka Post

Link copied