শাকিব খানকে সময়মতো আদালতে আসতে বললেন বিচারক

Dhaka Post Desk

আদালত প্রতিবেদক

২৭ মার্চ ২০২৩, ০২:৩৭ পিএম


শাকিব খানকে সময়মতো আদালতে আসতে বললেন বিচারক

ডিজিটাল মাধ্যমে মিথ্যা, মানহানিকর ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় অভিযোগে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন চিত্রনায়ক শাকিব খান। 

সোমবার (২৭ মার্চ) ঢাকার সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ এম জুলফিকার হায়াতের আদালতে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করতে ১২টা ৫০ মিনিটে আদালতে আসেন তিনি। এরপর জবানবন্দি দিতে আদালতের কাঠগড়ায় উঠেন তিনি। 

এ সময় বিচারক বলেন, আদালতে সময়মতো আসতে হবে। আগের দিনই বলে দেওয়া হয়েছে কখন আসতে হবে। তখন শাকিব খান বলেন, জ্বী স্যার। এরপর বিচারক বলেন, এটা তো আপনার থেকে আপনার আইনজীবীর ভালো জানার কথা। এরপর তিনি শপথ পাঠ করেন। 

এর আগে গত বৃহস্পতিবার একই আদালতে তিনি মামলা করতে এলে বিচারক মামলা ফাইলিংয়ের সময় চলে যাওয়ায় মামলা না নিয়ে তার আইনজীবীকে আজ সোমবার আসতে বলেন।

জবানবন্দিনতে শাকিব খান বলেন, রহমত উল্লাহ টেলিভিশনে আমার নামে মিথ্যা বক্তব্য দিয়েছেন। তিনি বলেছেন, অস্ট্রিলিয়া থেকে আমি দুইবার পালিয়ে এসেছি। অথচ অস্ট্রিলিয়ায় আমার বিরুদ্ধে এ ধরনের কোনো অভিযোগ নেই। আমার নামে কোনো মামলাও হয়নি।

এরপর শাকিব খান সই করে আদালত থেকে বের হয়ে যান। এর কিছুক্ষণ পর বিচারক আগামী ৬ জুনের মধ্যে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন।

শাকিব খানের আইনজীবী মো. খায়রুল হাসান বলেন, ডিজিটাল মাধ্যমে মিথ্যা ও মানহানিকর বক্তব্য দেওয়ায় রহমত উল্লাহ বিরুদ্ধে মামলা করেছি। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দিয়েছেন।

এনআর/এমএ

Link copied