বিএনপির ৫০ নেতাকর্মী কারাগারে

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৭ অক্টোবর ২০২১, ১০:৪৮ পিএম


বিএনপির ৫০ নেতাকর্মী কারাগারে

পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় পল্টন থানায় দায়ের করা মামলায় গ্রেফতার হওয়া বিএনপির ৫০ নেতাকর্মীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট হাসিবুল হক এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোতালেব হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, গ্রেফতার হওয়া আসামিদের মধ্যে ১৫ জনের সাতদিন করে রিমান্ডের আবেদন করেছে পুলিশ। রিমান্ড বিষয়ে আগামীকাল (বৃহস্পতিবার) শুনানি হবে।

যাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করা হয়েছে, তারা হলেন, আবু সুফিয়ান, আবু হান্নান তালুকদার, জিহাদুল হক, ঝলক মিয়া, আল ইমরান, শাহাদাত হোসেন, সজিব, হাবিবুর রহমান হাবিব, আতিকুর রহমান, হাসান আলী, মুতাছিম বিল্লাহ, গাজী সুলতান জুয়েল, রেজাউল ইসলাম প্রিন্স, শুক্কুর ও আবুল হোসেন হাওলাদার।

২৬ অক্টোবর রাজধানীর পল্টন এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় ৫০ জনকে আটক করা হয়। সংঘর্ষ চলাকালে বিএনপি নেতাকর্মীদের পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে দেখা যায়। পুলিশও টিয়ারশেল নিক্ষেপ করে। এতে পল্টন ও এর আশপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

টিএইচ/আরএইচ

Link copied