আসাদুজ্জামান সম্রাটের নতুন গ্রন্থ ‘দেশ থেকে দেশে’র মোড়ক উন্মোচন

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

১১ মার্চ ২০২২, ০৭:০৭ পিএম


আসাদুজ্জামান সম্রাটের নতুন গ্রন্থ ‘দেশ থেকে দেশে’র মোড়ক উন্মোচন

আমাদের নতুন সময় ও আমাদের অর্থনীতির নগর সম্পাদক আসাদুজ্জামান সম্রাটের লেখা ‘দেশ থেকে দেশে’ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়েছে। শুক্রবার (১১ মার্চ) জাতীয় প্রেস ক্লাবে সাংবাদিক আব্দুস সালাম হলে অধুনালুপ্ত দৈনিক আজকের কাগজের সাংবাদিক পুনর্মিলনীতে সিনিয়র সাংবাদিকরা বইটির মোড়ক উন্মোচন করেন। আসাদুজ্জামান সম্রাট আজকের কাগজে ডেপুটি চিফ রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে ইউরোপ, আফ্রিকা ও এশিয়া মহাদেশের বিভিন্ন দেশ এবং সে দেশের ঐতিহাসিক স্থাপনা, রীতি ও দর্শনীয় স্থান দেখা থেকে ওই স্থানগুলোর ঐতিহাসিক ঘটনা, স্থাপত্যকলা ও রীতি, প্রত্নতাত্ত্বিক বিষয়বস্তু এবং প্রচলিত মিথ নিয়ে বইটি লেখা হয়েছে। ১৬০ পৃষ্ঠার বইটি প্রকাশ করেছে আপন প্রকাশ। বইমেলা ছাড়াও বইটি অনলাইন প্লাটফর্ম রকমারি ডকটম-এ পাওয়া যাচ্ছে।

বইটির প্রচ্ছদ এঁকেছেন আইয়ুব আল আমিন। বইটির দাম রাখা হয়েছে ৩৫০ টাকা। বইমেলা উপলক্ষে বিশেষ ছাড়ে বইটি বিক্রি করছে রকমারি ডটকম।

মোড়ক উন্মোচনের সময় উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক মাহবুব আলম, সমকালের সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক মোস্তাফিজ শফি, দৈনিক ভোরের আকাশের সম্পাদক খালেদ ফারুকী, বাংলাদেশ বুলেটিনের সম্পাদক মাহমুদ আল ফয়সাল, লেখক-গবেষক আলতাফ পারভেজ, জিটিভির সাবেক সিএনই মেসবাহ আহমেদ, ক্রাবের সাবেক সভাপতি আমিনুর রহমান তাজ, এবিনিউজের সম্পাদক শাহীন চৌধুরী, ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকার, ডিইউজে’র সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু, সমকালের চিফ রিপোর্টার লোটন একরাম, লাস্টনিউজের সম্পাদক আলিমুজ্জামান হারুনসহ আরও অনেকে। মোড়ক উন্মোচনকালে সবাই বইটির সাফল্য কামনা করেন।

এসএসএইচ

Link copied