ওয়াইজেএফবির ইফতার মাহফিল অনুষ্ঠিত

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২৫ এপ্রিল ২০২২, ০৫:১৫ এএম


ওয়াইজেএফবির ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইয়ুথ র্জানালিস্টস ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ এপ্রিল) রাজধানীর পল্টনস্থ ‘ইআরএফ’ মিলনায়তনে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

ওয়াইজেএফবির সভাপতি তানভীর আলাদিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহিউদ্দিন কাদেরের সঞ্চালনায় ওয়াইজেএফবির সদস্যদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে বক্তৃতা করেন- ডিইউজের সাবেক সভাপতি ও দৈনিক সংবাদের বার্তা সম্পাদক কাজি রফিক, তিতাস গ্যাসের পরিচালক ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন নাসির, বিএফইউজের কার্য নির্বাহী সদস্য ও বাসসের বার্তা সম্পাদক নূরে জান্নাত আখতার সীমা, ল ইয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ল্যাব) সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাড. কাজি ওয়ালীউদ্দিন ফয়সল, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা খোন্দকার তারেক রায়হান, ল ইয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ল্যাব) সাধারণ সম্পাদক ও সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাড. শরীফুজ্জামান সংগ্রা।

এ আয়োজনে আরও বক্তব্য রাখেন, ল ইয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ল্যাব) সুপ্রিমকোর্ট শাখার সাধারণ সম্পাদক সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাড. শামীম খান, নোবিপ্রবির ডীন ড. মোহাম্মদ ইউসুফ মিঞা, বাসেসের উপ-প্রধান বার্তা সম্পাদক শওকত আলী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সাধারণ সম্পাদক ও কুমিল্লা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, সৌদি আরবে বাংলাদেশ কমিউনিটির নেতা কাজি সালাউদ্দিন নওফেল, বাসসের সিনিয়র সাংবাদিক সেলিনা শিউলি ও গোলাম মইন উদ্দিন, বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরামের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম আকাশ।

ইফতারির পূর্বে সংগঠনের সাবেক উপদেষ্টা প্রয়াত রফিকুল আলমের রূহের মাগফিরাত কামনাসহ সকল সদস্যের ও দেশের কল্যাণে দোয়া করা হয়। মোনাজাত পরিচালনা করেন সংগঠনের যুগ্ম-সম্পাদক জাওহার ইকবাল খান।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- কথাসাহিত্যিক ও দৈনিক যুগান্তরের সহ-সম্পাদক ইমন চৌধুরী, ডিইউজের কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন, সাহিত্যদেশ প্রকাশনের প্রকাশক শফিক সাইফুল ও মঞ্জুরুল আলম টিপু, ওয়াইজেএফবি কার্য নির্বাহী কমিটির সদস্যদের মধ্যে সাংবাদিক অমিতাভ রহমান, আবদুল্লাহ আল মাহমুদ মীম, নারগিস কবির লিন্ডা, মহসিন বেপারী, একে আজাদ, হাবিবুর রহমান বাবু, আউয়াল চৌধুরী, সৈয়দ এলতেফাত হোসেন, সৈয়দ সাখাওয়াত হোসেন মিশু, রফিকুল ইসলাম, ইউসুফ আলী বাচ্চু, কাজি মুস্তাফিজ, শেখ মু. শিমুল, এসএম মাসুদ রানা ও আবুল বারাকাত প্রমুখ।

Link copied