ডিআরইউয়ের মুক্তিযোদ্ধা সদস্যদের তথ্য জমা দেওয়ার সময় বাড়ল

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১৩ মে ২০২২, ০৭:০৮ পিএম


ডিআরইউয়ের মুক্তিযোদ্ধা সদস্যদের তথ্য জমা দেওয়ার সময় বাড়ল

মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের তথ্য জমা দেওয়ার সময় বেড়েছে আরও ২ দিন। মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সদস্যদের সম্মানিত করতে এ তথ্য আহ্বান করেছে ডিআরইউ।

শুক্রবার (১৩ মে) বিকেলে সংবাদ মাধ্যমে ডিআরইউয়ের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক ও সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি এবং সদস্য সচিব ও প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) আগামী ২৬ মে ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দুই দিনব্যাপী কর্মসূচি হাতে নিয়েছে। কর্মসূচির দ্বিতীয় দিন ২৭ মে মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সম্মানিত ডিআরইউ সদস্যদের সংবর্ধনা দেওয়া হবে। এজন্য ডিআরইউ বীর মুক্তিযোদ্ধা সদস্যদের তথ্য সংগ্রহ শুরু করেছে। বাংলাদেশের সুবর্ণজয়ন্তীতে এ আয়োজনে আপনার সহযোগিতা প্রয়োজন।

এতে আরও বলা হয়, আজকের (১৩ মে) মধ্যে ডিআরইউ কার্যালয়ে মুক্তিযোদ্ধা সদস্যদের নাম (মুক্তিযোদ্ধা সমন্বিত তালিকায় নাম আছে, যিনি সরকারি ভাতা পান) জমা দিয়ে সহায়তা করার জন্য অনুরোধ জানানো হয়েছিল। কিন্তু সম্মানিত মুক্তিযোদ্ধা সদস্যদের সুবিধার্থে এ সময় বৃদ্ধি করে আগামী ১৫ মে পর্যন্ত করা হলো। এর মধ্যে ২ কপি ছবি, সরকারি গেজেটের কপি ও জীবনবৃত্তান্ত জমা দেওয়ার বিনীত অনুরোধ জানানো হচ্ছে। সংবর্ধনা উপলক্ষে একটি বুকলেট প্রকাশ করা হবে; যেখানে মুক্তিযোদ্ধা সদস্যদের জীবনবৃত্তান্ত তুলে ধরা হবে।

এমএইচএন/এসকেডি

Link copied