একুশে টেলিভিশনে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২০ জুন ২০২২, ০৭:০১ পিএম


একুশে টেলিভিশনে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন

জনপ্রিয় বেসরকারি চ্যানেল একুশে টেলিভিশনে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন করা হয়েছে। একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী পীযূষ বন্দ্যোপাধ্যায় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ সোমবার বিকেলে ফিতা কেটে কর্নারের উদ্বোধন করেন। এসময় একুশে টেলিভিশনের প্রধান নির্বাহী পীযূষ বন্দ্যোপাধ্যায় উপস্থিত ছিলেন। 

বঙ্গবন্ধু কর্নার স্থাপনে একুশে টেলিভিশনের উদ্যোগের প্রশংসা করে প্রতিমন্ত্রী কে এম খালিদ বলেন, জাতির পিতার প্রতি তাদের গভীর শ্রদ্ধাবোধ আর দেশের স্বাধীনতা, সার্বভৌমত্বসহ গণতন্ত্রের জন্য একুশে টেলিভিশন তাদের প্রচারমাধ্যম ব্যবহার করে। 

তিনি বলেন, আজকে একুশে টেলিভিশনে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হলো, সম্ভবত এটি প্রথম কোনো টিভি স্টেশন যেখানে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন হলো। একুশে টেলিভিশনের কলাকুশলী, কর্মকর্তা-কর্মচারী যারা আছেন, তাদের নিরলস প্রচেষ্টার মধ্যে দিয়ে এই টেলিভিশন দেশের ক্রান্তিকালে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছে।

প্রতিমন্ত্রী আরও বলেন, আমরা দেখছি, এখন যে বন্যা হচ্ছে, সে সময় একুশে টেলিভিশন অত্যন্ত জোরালো ভূমিকা রাখছে। একই সঙ্গে পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে একুশে টেলিভিশন বহু অনুষ্ঠান করেছে।    

পীযূষ বন্দ্যোপাধ্যায়ের পরিকল্পনায় কারওয়ান বাজারের জাহাঙ্গীর টাওয়ারে একুশে টেলিভিশন কার্যালয়ের সপ্তম তলায় ‘বঙ্গবন্ধু কর্নার’ স্থাপন করা হয়েছে। কর্নারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের একটি প্রতিকৃতি রয়েছে। ফাইবারে তৈরি প্রতিকৃতিটির শিল্পী বিপ্লব দত্ত। এছাড়া এখানে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা বিভিন্ন বই রাখা হয়েছে। 

পরে প্রতিমন্ত্রী কে এম খালিদ একুশে টেলিভিশনের গ্রন্থাগার পরিদর্শন করেন। মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধুসহ বিভিন্ন বিষয় ভিত্তিক বই দিয়ে নতুন করে সাজানো হয়েছে গ্রন্থাগারটি। একুশে টেলিভিশনের বিভিন্ন বিভাগের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

এমএএস

Link copied