কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরাম

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

৩০ জুলাই ২০২২, ০৬:৪৯ পিএম


কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরাম

এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়া কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরাম। 

শনিবার (৩০ জুলাই) বিকেলে জাতীয় প্রেস ক্লাবের মাওলানা মোহাম্মদ আকরাম খাঁ মিলনায়তনে এক অনুষ্ঠানে সংগঠনের সদস্যদের সন্তানদের মধ্যে এ পুরস্কার বিতরণ করা হয়। একইসঙ্গে ছিল ফল উৎসবের আয়োজন। 

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল আলম বলেন, আমরা আমাদের সন্তানদের মুক্তিযোদ্ধা ও জীবনযোদ্ধাদের গল্প শোনাতে চাই। অভিভাবকদের দায়িত্ব সন্তানদের আদর্শের শিক্ষা দেওয়া এবং বাঙালি সংস্কৃতির কথা জানানো। চাঁদপুর সাংবাদিক ফোরামের এ আয়োজনের মাধ্যমে শিক্ষার্থীরা অনুপ্রেরণা পাবে এবং উৎসাহিত হবে।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, সাংবাদিকরা সবসময় জাতির সংকটে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। জাতীয় সম্পদ ও চাঁদপুরের ঐতিহ্য ইলিশ মাছ রক্ষায় সাংবাদিকদের লেখা ছিল চোখে পড়ার মতো। সাংবাদিকরা সোচ্চার হওয়ায় চাঁদপুরে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ হয়েছে। শিক্ষার্থীদের নিয়ে এ ধরনের উৎসাহমূলক আয়োজন করার জন্য ঢাকাস্থ চাঁদপুর সাংবাদিক ফোরামকে আন্তরিক শুভেচ্ছা জানাই। 

চাঁদপুর সাংবাদিক ফোরামের সভাপতি মিজান মালিকের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক শাহরিয়ার পলাশের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক সিনিয়র সচিব মাকসুদুর রহমান পাটওয়ারী, ঢাকা পোস্টের সম্পাদক মহিউদ্দিন সরকারসহ সংগঠনের নেতারা। 

আইবি/আরএইচ

Link copied