ক্যারমে চ্যাম্পিয়ন ঢাকা পোস্টের জসীম ও বাংলা ট্রিবিউনের আমান

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৮ আগস্ট ২০২২, ০৭:০৩ পিএম


ক্যারমে চ্যাম্পিয়ন ঢাকা পোস্টের জসীম ও বাংলা ট্রিবিউনের আমান

ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২২ এর ক্যারম দ্বৈত প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ঢাকা পোস্টের জ্যেষ্ঠ প্রতিবেদক জসীম উদ্দীন ও ট্রিবিউনের আমানুর রহমান রনি।

প্রতিযোগিতায় মাত্র চার পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছেন বিডিনিউজ টোয়েন্টিফোরের কামাল হোসেন তালুকদার ও সারাবাংলার সৈয়দ সোহেল রানা।

অন্যদিকে প্রতিযোগিতায় ইকরামুল কবীর টিপু ও জিলানী মিল্টন (জুটি) তৃতীয় স্থান অধিকার করেছেন।

সোমবার (৮ আগস্ট) বিকেলে ক্র্যাব কার্যালয়ে এ ক্যারম প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ক্র্যাবের দপ্তর সম্পাদক ইসমাঈল হুসাইন ইমু এক বার্তায় এ তথ্য জানান। ক্যারম খেলা পরিচালনা করেন ক্র্যাবের সিনিয়র সদস্য শহীদুল ইসলাম।

এ সময় ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এম মিন্টুসহ কার্যনির্বাহী কমিটির নেতারা ও ওয়ালটনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ক্যারম দ্বৈতে আরও অংশ নেন সুজন কৈরী ও সিরাজুল ইসলাম, সমীর কুমার দে ও শওকত আলী লিথো, আবাদুজ্জামান শিমুল ও প্রশান্ত মিত্র।

এর আগে গতকাল রোববার (৭ আগস্ট) ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২২ এর ক্যারম একক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন ঢাকা পোস্টের সিনিয়র রিপোর্টার জসীম উদ্দীন। প্রতিযোগিতায় রানার আপ হন বিডিনিউজের সিনিয়র রিপোর্টার কামাল হোসেন তালুকদার। এছাড়া সারাবাংলার সিনিয়র রিপোর্টার সোহেল রানা তৃতীয় স্থান অধিকার করেছেন।

উল্লেখ্য, গত ২০ জুলাই এবারের স্পোর্টস ইভেন্ট দাবা প্রতিযোগিতার মাধ্যমে শুরু হয়।  ইতোমধ্যে কলব্রিজ, ক্যারম একক ও দ্বৈত প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। এবারের স্পোর্টস ইভেন্টে আরও থাকছে- শ্যুটিং, ব্যাডমিন্টন, ফুটবল, ক্রিকেট ও কাবাডি।

এমএসি/এআর/জেইউ/এমএআর/এসআই/আইএসএইচ

Link copied