করোনায় রিফাত সুলতানার মৃত্যু

দুই ছেলে পরিবারের সঙ্গে, নবজাতক এনআইসিইউতে

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৬ এপ্রিল ২০২১, ২২:৫১

দুই ছেলে পরিবারের সঙ্গে, নবজাতক এনআইসিইউতে

পরিবারের সঙ্গে রিফাত সুলতানা

সকালেই খুশির সংবাদ দিয়ে বিকেলে পরিবারসহ শুভাকাঙ্ক্ষীদের বিষাদের ছায়ায় রেখে পাড়ি জমালেন না ফেরার দেশে। বেসরকারি স্যাটেলাইট নিউজ চ্যানেল একাত্তর টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানার মৃত্যুতে শোকের মাতম বইছে পরিবারে।

দুই ছেলে সন্তানের পর শুক্রবার (১৬ এপ্রিল) সকালে কন্যাসন্তানের জন্ম দেওয়া সংবাদকর্মী রিফাত সুলতানা বিকেলেই মারা গেলেন। চিকিৎসকরা জানান, তিনি করোনায় আক্রান্ত ছিলেন। মৃত্যুর সময় রিফাত দুই বছরের দুই যমজ সন্তান ও সদ্যোজাত কন্যা রেখে গেলেন। স্বামী নাজমুলের কর্মস্থলও একাত্তর টিভি।

আরও পড়ুন : সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলেই করোনায় মৃত্যু

রিফাত সুলতানার সন্তানদের পরিস্থিতি জানতে কথা হয় একাত্তর টিভির প্রযোজক মাজহারুল মাসুম এর সঙ্গে। মাসুম ঢাকা পোস্টকে জানান, বড় দুই ছেলে নিজেদের বাসা বনশ্রীতে আছে। আর সদ্যোজাত কন্যাসন্তান এভারকেয়ার হাসপাতালের এনআইসিইউতে আছে।

তিনি বলেন, নাজমুলের সঙ্গে রিফাত সুলতানার ১২ বছরের সংসার। প্রথমে বাচ্চা হচ্ছিল না, অনেক কষ্ট ও চেষ্টা করে ইন্ডিয়া গিয়ে চিকিৎসা নিয়ে তাদের পরিবারে বাচ্চা আসে। প্রথমেই তাদের যমজ দুটি ছেলেসন্তান হয়। বর্তমানে ছেলে দুটির বয়স দুই বছর। আর সকালে সদ্যজাত কন্যাসন্তান জন্ম দিয়ে পরিবারকে খুশির জোয়ারে ভাসিয়ে তিনি নিজেই বিকেলে চলে গেলে না ফেরার দেশে।

আরও পড়ুন : ‘শ্বাস নিতে খুব কষ্ট হচ্ছে’, মৃত্যুর আগে বলেছিলেন রিফাত

সন্তানসম্ভবা রিফাত সুলতানা সপ্তাহখানেক আগেই করোনা পজিটিভ হন। শারীরিক জটিলতা থাকায় আগেভাগে চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি হন। রাজধানীর ইমপালস হাসপাতালে শুক্রবার সকালে কন্যাসন্তান জন্মের পর বিকেলে মারা যান তিনি।
 
এসআর/আরএইচ

Link copied