১৭ বছরে পা রাখল বৈশাখী

Dhaka Post Desk

ঢাকা পোস্ট ডেস্ক

২৭ ডিসেম্বর ২০২১, ০২:১০ পিএম


১৭ বছরে পা রাখল বৈশাখী

আনন্দঘন পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে দেশের স্যাটেলাইট চ্যানেল বৈশাখী টেলিভিশন। আজ (২৭ ডিসেম্বর) ১৭ বছরে পা রাখল প্রতিষ্ঠানটি। করোনার কারণে গত বছরের মতো এবারও প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশ জুড়ে জনসমাগম আর উৎসব আয়োজন বিরত থাকছে বৈশাখী টেলিভিশন।

সোমবার সকাল ১১টায় বৈশাখী টিভি কার্যালয়ে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতার উদ্বোধন করেন টেলিভিশনটির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন। এ সময় টেলিভিশনে সরাসরি গান পরিবেশন করেন জনপ্রিয় সব শিল্পী।

বৈশাখী টেলিভিশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে পৃথক বাণী দিয়েছেন রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী।

বাণীতে তারা বলেন, বৈশাখী টেলিভিশন মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে বস্তুনিষ্ঠ সংবাদ ও অনুষ্ঠান পরিবেশনের মাধ্যমে দেশের মানুষের উন্নত মনন গঠনে এবং জঙ্গিবাদ, সন্ত্রাসসহ নানা অপতৎপরতা দমনে জনসচেতনতা সৃষ্টিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

২০০৫ সালে যাত্রা শুরু করে বৈশাখী টেলিভিশন। টেলিভিশনটি আজ দর্শক, শুভানুধ্যায়ীর আরও কাঙ্ক্ষিত ও আস্থার গণমাধ্যমে পরিণত হয়েছে।  

১৬ বছর ধরে পাশে থাকায় দর্শক, শুভানুধ্যায়ীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন বৈশাখী টেলিভিশনের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও  প্রধান সম্পাদক টিপু আলম মিলন। মৌলিক চেতনা আর গুণ-মানের প্রশ্নে বৈশাখী সামনের দিনগুলোতেও আপোষহীন থাকবে বলে জানান তিনি।

এমএইচএস

Link copied