ছাত্রকে বেধড়ক মারধর, শিক্ষক গ্রেপ্তার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২২ মে ২০২২, ০৭:২১ পিএম


ছাত্রকে বেধড়ক মারধর, শিক্ষক গ্রেপ্তার

চট্টগ্রামের বোয়ালখালীর গোমদণ্ডী পাইলট উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষার্থীকে বেধড়ক মারধরের অভিযোগে ওই স্কুলেরই শিক্ষক সাইফ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (২২ মে) দুপুরে মারধরের ঘটনা ঘটে। বিষয়টি ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম। মারধরে আহত সাইদুল হক (১৫) বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। 

পুলিশ কর্মকর্তা মো. আবদুল করিম বলেন, দুপুরে ক্লাস চলাকালে সাইদুল হক হাসাহাসি করছিল। তখন শিক্ষক তাকে তা করতে নিষেধ করেন। ছাত্রটি শিক্ষকের সঙ্গে বেয়াদবি করে। একপর্যায়ে শিক্ষক রাগান্বিত হয়ে তাকে বেধড়ক মারধর করেন।  

তিনি বলেন, ঘটনার পর সাইদুলের বাবা মো. আব্দুল বারেক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলায় বেত দিয়ে মারধর করে জখম ও শিশু নির্যাতনের অভিযোগ আনা হয়েছে। ওই মামলায় শিক্ষককে গ্রেপ্তার দেখানো হয়েছে। 

স্থানীয় সূত্রে জানা গেছে, শিক্ষক ক্লাস ছেড়ে গেলে সহপাঠীরা আহত সাইদুলকে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। শিক্ষকের মারধরের কারণে তার পিঠে ও হাতের বিভিন্ন অংশে ছোপ ছোপ রক্ত জমাট বেঁধে গেছে। শিক্ষক সাইফ হোসেনের বিচার দাবিতে বিকেলে শিক্ষার্থীরা স্কুলের সামনে বিক্ষোভ করে। 

কেএম/আরএইচ

Link copied