পদ্মা সেতুর নাট-বল্টু খোলা দ্বিতীয় যুবককে খুঁজছে পুলিশ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৬ জুন ২০২২, ১০:১৭ পিএম


পদ্মা সেতুর নাট-বল্টু খোলা দ্বিতীয় যুবককে খুঁজছে পুলিশ

পদ্মা সেতুর রেলিং থেকে নাট-বল্টু খোলা যুবক বায়েজিদ তালহাকে (৩০) ইতোমধ্যে রাজধানীর শান্তিনগর থেকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

এর মধ্যেই সেতুর রেলিং থেকে নাট-বল্টু খোলা আরেক যুবকের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, তিনিও বায়েজিদের মতো সেতুর রেলিং থেকে নাট-বল্টু খুলে হাতে নিয়ে আবার লাগিয়ে দিচ্ছেন। 

ভিডিওটি ভাইরাল হওয়ার পরই দ্বিতীয় যুবকের সন্ধানে নেমেছে পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা। সিআইডি, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিটসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিট তাকে শনাক্ত করতে জোর তৎপরতা শুরু করেছে। প্রযুক্তিগত সহায়তাসহ বিভিন্ন মাধ্যমে দ্বিতীয় যুবককে আটকের চেষ্টা করছে সংস্থাগুলো।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রাথমিকভাবে জানার চেষ্টা করছে দ্বিতীয় যুবক আসলে কোন সেতুর নাট-বল্টু খুলেছে। পদ্মা সেতুর নাট-বল্টু খুলে থাকলে তা কোন প্রান্তের। এছাড়া তিনি কোথায় থাকেন, কী করেন এবং কী উদ্দেশ্যে এ কাজ করেছেন- এসব বিষয় সামনে রেখে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এ বিষয়ে রোববার (২৬ জুন) সন্ধ্যায় সিআইডির ভারপ্রাপ্ত মুখপাত্র অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার (সিআইডি ঢাকা মেট্রো দক্ষিণ) জিসানুল হক বলেন, দ্বিতীয় ভিডিওটির বিষয়ে আমরা নজরদারি করছি। অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধেও দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। পদ্মা সেতুর নাট-বল্টু খোলার বিষয়ে আমরা গুরুত্ব সহকারে নজর  রাখছি।

এমএসি/আরএইচ

Link copied