পদ্মা সেতুর ওপর মূত্রত্যাগকারীকে খুঁজছে সিআইডি

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৭ জুন ২০২২, ০২:৪১ এএম


পদ্মা সেতুর ওপর মূত্রত্যাগকারীকে খুঁজছে সিআইডি

পদ্মা সেতুর রেলিং থেকে নাট-বল্টু খুলে নেওয়া যুবক বায়জিদকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। অন্যদিকে নাট-বল্টু খুলে নেওয়া ভাইরাল আরেক ভিডিওর যুবককেও খুঁজছে পুলিশ।

এ দিকে যানচলাচলের প্রথম দিনে পদ্মা সেতুতে এক যুবক মূত্রত্যাগ করেছেন। ওই যুবককের মূত্রত্যাগ করার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল। মূত্র ত্যাগ করা ওই যুবককেও সিআইডি খুঁজছে বলে জানা গেছে।

রোববার দিবাগত রাতে সিআইডির সাইবার ইন্টেলিজেন্স অ্যান্ড রিস্ক ম্যানেজমেন্ট বিভাগের বিশেষ পুলিশ সুপার রেজাউল মাসুদ এ কথা জানান।

তিনি বলেন, নাট-বল্টু খুলে নেওয়ার অভিযোগে বায়েজিদকে শান্তিনগর থেকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া নাট-বল্টু খোলা আরেক যুবকের ভিডিও ভাইরাল হয়েছে, তাকেও আমরা খুঁজছি। অন্যদিকে পদ্মা সেতুতে এক যুবক মূত্রত্যাগ করেছেন এমন একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাকে আমরা শনাক্তের চেষ্টা করছি। তাকেও আইনের আওতায় আনা হবে।

এর আগে পদ্মা সেতু থেকে নাট-বল্টু খুলে নেওয়ার অভিযোগে রাজধানীর শান্তিনগর থেকে আটক করা হয় বায়েজিদকে। তার বিরুদ্ধে পদ্মা সেতু উত্তর থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে। তার বাড়ি পটুয়াখালীতে।

অন্যদিকে নাট-বল্টু খোলে নেওয়া ভাইরাল হওয়া ভিডিওর আরেক যুবককেও খুঁজছে পুলিশ। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রাথমিকভাবে জানার চেষ্টা করছে দ্বিতীয় যুবক আসলে কোন সেতুর নাট-বল্টু খুলেছে। পদ্মা সেতুর নাট-বল্টু খুলে থাকলে তা কোন প্রান্তের। এছাড়া তিনি কোথায় থাকেন, কী করেন এবং কী উদ্দেশ্যে এ কাজ করেছেন- এসব বিষয় সামনে রেখে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এমএসি/আইএসএইচ

Link copied