সীতাকুণ্ডে পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ, আহত ১০

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৫৪ পিএম


সীতাকুণ্ডে পুলিশের সঙ্গে এলাকাবাসীর সংঘর্ষ, আহত ১০

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার জঙ্গল সলিমপুরের আলী নগরে পুলিশ ও এলাকাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পুলিশ ও আনসার সদস্যসহ ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

সীতাকুণ্ড উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শাহাদাত হোসেন বলেন, আজ জঙ্গল সলিমপুরে আমাদের কোনো উচ্ছেদ অভিযান ছিল না। জঙ্গল সলিমপুরে র‌্যাবের একটি ক্যাম্প হবে। মূলত আজ জায়গাটা দেখার জন্য গিয়েছিলাম। এরপরই কিছু লোক আমাদের ওপর ইট পাটকেল নিক্ষেপ শুরু করে৷ আমরা চুপ করে থাকি। একপর্যায়ে তারা হাইওয়ের দিকে উঠে আসার চেষ্টা করে। এরপর পুলিশ সদস্যরা আত্মরক্ষার্থে রাবার বুলেট ছুড়েন। এ সময় এলাকাবাসীর হামলায় পুলিশের চার সদস্য আহত হয়েছেন।

এদিকে সীতাকুণ্ডের সংঘর্ষে আহত এক আনসার সদস্যসহ ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাবার বুলেটে আহতরা হলেন, আমেনা বেগম, মো. আলী রাজ হাসান সাগর, আমেনা বেগম, মো. বাবুল ও মো. পারভেজ। এদের মধ্যে মো. আলী রাজ গাসান সাগরের অবস্থা গুরুতর। এছাড়া আহত হয়েছেন আনসার সদস্য বাবুল মণ্ডল।

চট্টগ্রামের পাঁচলাইশ থানার পরিদর্শক ( তদন্ত) সাদেকুর রহমান ঢাকা পোস্টকে বলেন, আলী নগরে আহত ছয়জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এর মধ্যে রাবার বুলেটের গুলিতে আহত আলী রাজ হাসান সাগরের অবস্থা গুরুতর। তাকে হাসপাতালের ২৭ নং সার্জারি ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। বাকিদের ২০ ও ২৬ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

কেএম/এসকেডি 

Link copied