শহীদ মিনারে শ্রদ্ধায় সিক্ত সাজেদা চৌধুরী

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১২ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪২ পিএম


শহীদ মিনারে শ্রদ্ধায় সিক্ত সাজেদা চৌধুরী

সর্বস্তরের মানুষের শ্রদ্ধায় সিক্ত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা, বিশিষ্ট রাজনীতিবিদ ও জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে কেন্দ্রীয় শহীদ মিনারের পাদদেশে প্রয়াত এ নেতার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেন সব শ্রেণি-পেশার মানুষ।

প্রথমে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়। এরপর শ্রদ্ধা জানান জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এরপর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ১৪ দলের সমন্বয়ক আমির হোসেন আমু, পররাষ্ট্র মন্ত্রী আব্দুল মোমেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আখতারুজ্জামান, নৌ-প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা, বিএনপির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদসহ সর্বস্তরের জনগণ শুদ্ধা নিবেদন করেন।

এছাড়া ছাত্রলীগ, যুবলীগ, গণতন্ত্রী পার্টি ও সাম্যবাদী দলসহ বিভিন্ন দল ও সংগঠনের পক্ষ থেকে সাজেদা চৌধুরীর মরদেহে শ্রদ্ধা জানানো হয়।

উল্লেখ্য, জাতীয় সংসদের উপনেতা সাজেদা চৌধুরী রোববার (১১ সেপ্টেম্বর) রাত ১১টা ৪০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৭ বছর।

এমএইচএন/এসকেডি

টাইমলাইন

Link copied