ডিসি ও এসপিদের সঙ্গে ইসির বৈঠক ৮ অক্টোবর

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

০২ অক্টোবর ২০২২, ০৫:৩১ পিএম


ডিসি ও এসপিদের সঙ্গে ইসির বৈঠক ৮ অক্টোবর

আগামী ৮ অক্টোবর (শনিবার) সব জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের সঙ্গে বৈঠকে বসতে যাচ্ছে নির্বাচন কমিশন (ইসি)। বৈঠকে নির্বাচনে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে আলোচনা করবে ইসি।
 
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের সভাপতিত্বে বৈঠকটি আগারগাঁওয়ের নির্বাচন ভবনের অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে।

বৈঠকের বিষয়ে ইসির যুগ্ম সচিব এসএম আসাদুজ্জামান জানিয়েছেন, নির্বাচন সংশ্লিষ্ট বিষয়ে সব জেলা প্রশাসক এবং পুলিশ সুপারদের সঙ্গে আলোচনার জন্য আগামী ৮ অক্টোবর (শনিবার) সকাল ১০টায় নির্বাচন কমিশন সচিবালয়ের অডিটরিয়াম (বেইজমেন্ট-২) একটি সভা অনুষ্ঠিত হবে। সিইসির সভাপতিত্বে ওই সভায় নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব ও সংশ্লিষ্ট অন্যান্য কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

এরইমধ্যে বৈঠকে উপস্থিত থাকার জন্য ইসির উপ-সচিব মো. আতিয়ার রহমান স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, মহাপুলিশ পরিদর্শক, সব জেলা প্রশাসক ও পুলিশ সুপারদের নির্দেশনা পাঠিয়েছেন।

ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১২ অক্টোবর গাইবান্ধা-৫ উপ-নির্বাচন, ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন ও ৫ নভেম্বর ফরিদপুর-২ আসনের উপ-নির্বাচন এবং ২ নভেম্বর স্থানীয় সরকারের বেশ কিছু নির্বাচন রয়েছে।
 
এসআর/জেডএস

Link copied