আসাদগেটে প্রাইভেটকার বিস্ফোরণে দগ্ধ ২

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

০২ ডিসেম্বর ২০২২, ১১:০৬ এএম


আসাদগেটে প্রাইভেটকার বিস্ফোরণে দগ্ধ ২

রাজধানীর আসাদগেটে একটি প্রাইভেটকারে বিস্ফোরণের ঘটনায় গাড়ির মালিক রুবেল দত্ত (৪৫) ও চালক উজ্জ্বল কুমার (৩৫) দগ্ধ হয়েছেন। 

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে। পরে রাত ১২টার দিকে তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

রুবেল দত্তের আত্মীয় শুভ কুমার রায় ঢাকা পোস্টকে বলেন, রুবেল একটি বায়িং হাউজের মার্চেন্ডাইজার। রাতে উত্তরার কাজ শেষ করে গ্রিনরোডে তার বাসায় ফেরার সময় আসাদগেটে হঠাৎ বিকট শব্দে গাড়িতে বিস্ফোরণ ঘটে। এতে তারা দুজনই দগ্ধ হয়। সেখান থেকে তাদের প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে পাঠানো হয়। রুবেলের অবস্থা ভালো নয়, তাই তাকে আইসিইউতে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন। তিনি ঢাকা পোস্টকে বলেন, রাতে প্রাইভেটকার বিস্ফোরণে দগ্ধ অবস্থায় দুইজনকে আমাদের এখানে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে রুবেল দত্তের শরীরের ৬০ শতাংশ এবং উজ্জল কুমারের শরীরের ২৫ শতাংশ দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় রুবেলকে আইসিইউতে পাঠানো হয়েছে।

এসএএ/এফকে

Link copied