পরীক্ষার্থীদের নিরাপদ যাতায়াতে সাহায্য করছে পুলিশ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৮ ডিসেম্বর ২০২২, ০১:৫৮ পিএম


পরীক্ষার্থীদের নিরাপদ যাতায়াতে সাহায্য করছে পুলিশ

চলমান এইচএসসি ও সমমান পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের নিরাপদ যাতায়াতে সাহায্য করছে পুলিশ। নাইটিংগেল মোড়ে বিএনপি নেতাকর্মীদের মিছিলের পর জনসাধারণের প্রবেশে নিষেধাজ্ঞা দিলেও পরীক্ষার্থীদের এ রাস্তা ব্যবহার করতে দেওয়া হচ্ছে। এতে শিক্ষার্থীদের ভোগান্তি ও আতঙ্ক কিছুটা কমেছে। 

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল কেন্দ্রসহ আশপাশের কয়েকটি পরীক্ষা কেন্দ্র থেকে পরীক্ষা শেষ করে আসা শিক্ষার্থীদের এ সড়ক ব্যববার করতে দেওয়া হয়েছে। 

রুপন নামের এক শিক্ষার্থী বলেন, সকালে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার সময় আমাদের বাধা দেওয়া হয়নি। এখন পরীক্ষা শেষ করে এসেছি তাও কোনো সমস্যা হচ্ছে না। পুলিশ সদস্যরা আমাদের সাহায্য করছেন। কোনো অসুবিধা হচ্ছে না। 

বুধবার (৭ ডিসেম্বর) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান। আহত হন অনেকে। এসময় বিএনপি কার্যালয়ে অভিযান চালিয়ে বোমা, চাল, পানি, খিচুরি ও নগদ টাকা পাওয়া যায় বলে জানায় পুলিশ।

অভিযান চলার সময়ে পল্টন থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ অনেক নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

এমএম/জেডএস

টাইমলাইন

Link copied