ঢাকা কলেজ-সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারি, আহত ৩

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১০ জানুয়ারি ২০২৩, ০৩:১৪ পিএম


ঢাকা কলেজ-সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারি, আহত ৩

রাজধানীর ধানমন্ডিতে ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে সিটি কলেজ শিক্ষার্থীদের মারামারির ঘটনা ঘটেছে। এতে সিটি কলেজের তিন শিক্ষার্থী আহত হয়েছেন। তারা সবাই কলেজটির দ্বিতীয় বর্ষের ছাত্র বলে জানা গেছে।

মঙ্গলবার (১০ জানুয়ারি) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- নাঈম (১৮), কাব্য (১৯) ও স্পন্দন বসু (১৯)। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে দুপুর আড়াইটার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। 

ঢাকা কলেজের শিক্ষার্থীরা মারধর করেছে অভিযোগ করে আহত কাব্যের বাবা আবুল কালাম আজাদ ঢাকা পোস্টকে বলেন, সিটি কলেজের তিন শিক্ষার্থী ধানমন্ডি আড়ংয়ের সামনে বাস থেকে নামার পর পূর্ব শত্রুতার জেরে আমার ছেলেসহ তিনজনকে মারধর করে। খবর পেয়ে তাদের আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছি। কাব্যের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলেন জানিয়েছেন চিকিৎসক। আহত অন্য দুজনের অবস্থাও ভালো নয়।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকা পোস্টকে বলেন, ধানমন্ডি থেকে আহত অবস্থায় তিন শিক্ষার্থী ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের চিকিৎসাধীন। তাদের দুজনের মাথা ও একজনের মুখে আঘাতের চিহ্ন রয়েছে। বিষয়টি ধানমন্ডি থানাকে জানানো হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরাম আলী মিয়া ঢাকা পোস্টকে বলেন, ঢাকা কলেজ ও সিটি কলেজের শিক্ষার্থীদের মধ্যে মারামারি একটি ঘটনা ঘটেছে। এ ঘটনায় সিটি কলেজের আহত তিন শিক্ষার্থী ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। ঢাকা কলেজের শিক্ষার্থীরা সিটি কলেজের তিন শিক্ষার্থীকে মেরে আহত করেছে বলে জানতে পেরেছি।

এসএএ/ওএফ

Link copied