‘মন্ত্রীর চেয়ে মুক্তিযোদ্ধা সম্বোধন করলে বেশি গৌরব বোধ করি’ 

Dhaka Post Desk

জ্যেষ্ঠ প্রতিবেদক

১৩ জানুয়ারি ২০২৩, ০১:১২ পিএম


বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি বলেছেন, বাণিজ্যমন্ত্রী বলে আমাকে অনেকে সম্বোধন করেন। তারচেয়ে অনেক বেশি আনন্দিত হই, গৌরব বোধ করি, উৎসাহিত হই, সম্মানবোধ করি যখন কেউ আমাকে মুক্তিযোদ্ধা বলে সম্বোধন করেন।

শুক্রবার (১৩ জানুয়ারি) আগারগাঁয়ে ডিএনসিসি–ঐক্য হলিডে মার্কেটের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

টিপু মুন্সি বলেন, যখন আমাকে কেউ বলে মুক্তিযোদ্ধা টিপু মুন্সি তখন ৭৩ বছর বয়সেও আনন্দিত হই। আমি শুধু মুক্তিযোদ্ধা নই, আমি একজন গর্বিত মুক্তিযোদ্ধার সন্তান। আমি এবং আমার বাবা দুজনই মুক্তিযুদ্ধে অংশ নিয়েছিলাম। বাবা-ছেলে মুক্তিযোদ্ধা এটাও একটি বিরল ঘটনা। এটা আমার গর্বের বিষয়। বঙ্গবন্ধুর ডাকে আমরা মুক্তিযুদ্ধে যোগ দিয়েছিলাম।

আরও পড়ুন : চালু হলো ডিএনসিসির হলিডে মার্কেট

তিনি আরও বলেন, আজ থেকে ৫৬ বছর আগে আমি গুলশান ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলাম। ১৯৭৩ সালে ঢাকা উত্তর অংশের ছাত্রলীগ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছি। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন একটি বাংলাদেশের।তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার কারিগর। স্বাধীনতার বিরোধী শক্তিরা চেয়েছিল বাংলাদেশ একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত হোক। শেখ হাসিনা সব ষড়যন্ত্র মোকাবিলা করে আধুনিক, উন্নত বাংলাদেশ হিসবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। 

আরও পড়ুন : শুক্র ও শনিবার আগারগাঁওয়ে বসবে ডিএনসিসির হলিডে মার্কেট

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার মীর রেজাউল আলম, ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা প্রমুখ।

এএসএস/এসকেডি

Link copied