জুরাইনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২২ জানুয়ারি ২০২৩, ১১:৫৩ এএম


জুরাইনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজধানীর শ্যামপুর থানার পশ্চিম জুরাইন এলাকায় শারমিন আক্তার (১৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২২ জানুয়ারি) সকাল ৬টায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন।

শারমিন আক্তারের স্বামী আলী ইসলাম ঢাকা পোস্টকে বলেন, আমি আকিজ কোম্পানিতে চাকরি করি। এক মাস হলো আমি বিয়ে করেছি। রাতে ভাত খাওয়া নিয়ে তার সঙ্গে সামান্য ঝগড়া হয়। সকালে উঠে দেখি সে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। পরে খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, আমার বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার পাঠারহাট এলাকায়। বর্তমানে আমরা শ্যামপুর থানার পশ্চিম জুরাইন ভাসানী মঞ্জিলে ভাড়া থাকতাম।

শ্যামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নুরুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, আমি সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। গিয়ে দেখি সে লোহার অ্যাঙ্গেলের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে আমরা তাকা উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে। মৃত্যুর সঠিক কারণ জানার জন্য ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। তার স্বামী আলী ইসলাম আমাদের হেফাজতেই আছেন। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

এসএএ/কেএ

Link copied