বাবা মায়ের সঙ্গে অভিমান করে যুবকের আত্মহত্যা

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২৮ মে ২০২১, ০৪:২৬ এএম


বাবা মায়ের সঙ্গে অভিমান করে যুবকের আত্মহত্যা

রাজধানীর হাজারীবাগের রায়েরবাজার ছাতা মসজিদ এলাকার মোশারফ হোসেন (১৮) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বৃহস্পতিবার (২৭ মে) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা চুনু মিয়া ঢাকা পোস্টকে জানান, আশিক নামে মোশারফের এক বন্ধু তার সাইকেল ও কিছু টাকা নিয়ে চলে যায়। এ নিয়ে তার মা তাকে বকাঝকা করে। পরে অভিমান করে বাসার রুমে গিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়। পরে ডাকাডাকি করলেও সাড়া দেওয়ায় তার মা ফাঁকা দিয়ে দেখতে পায় মোশারফ ফ্যানের সঙ্গে ঝুলছে। তার মায়ের ডাক-চিৎকারে স্থানীয়রা এসে টিন কেটে তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আমরা বর্তমানে হাজারীবাগের রায়েরবাজার ছাতা মসজিদ এলাকায় একটি টিনশেড বাসায় পরিবার নিয়ে ভাড়া থাকি। দুই ভাইয়ে মধ্যে সে ছিল বড়। 

নিহত মোশারফ কাওরান বাজারে একটি অফিসে সহকারী হিসেবে কর্মরত ছিল। গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার সদর থানার ব্রাহ্মণকচুরী গ্রামে। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এসএএ/ওএফ

Link copied