চট্টগ্রামে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম

১০ জুন ২০২১, ২০:১৭


চট্টগ্রামে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের কেশবপুর এলাকা থেকে সোনিয়া আক্তার (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী আবুজার গিফারী পলাতক রয়েছেন। বৃহস্পতিবার (১০ জুন) বিকেল সাড়ে ৩টার দিকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। 

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক। তিনি বলেন, মরদেহের পচা গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। 
 
তিনি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে গৃহবধূকে তার স্বামী হত্যা করতে পারেন। ঘটনার পর থেকে স্বামী আবুজার গিফারী পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে। 

পুলিশ জানায়, সোনিয়া পোশাক কারখানায় কাজ করতেন। আবুজার গিফারী পেশায় রাজমিস্ত্রি। আট মাস আগে তাদের বিয়ে হয়েছে। মঙ্গলবার (৮ জুন) নিজের চিকিৎসার কথা বলে সোনিয়া বাবার বাড়ি থেকে ১০ হাজার টাকা এনেছিলেন। এছাড়া নিজে ব্যাংক থেকেও কিছু টাকা তুলেছিলেন।

পরিবারের সদস্যরা অভিযোগ করে বলেন, সোনিয়াকে হত্যা করে টাকা নিয়ে পালিয়ে গেছেন আবুজার। যাওয়ার সময়  বাইরে থেকে দরজা তালা দিয়ে যান। বৃহস্পতিবার দুপুরের দিকে সোনিয়ার ঘর থেকে পচা গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ গিয়ে ঘরের মেঝে থেকে সোনিয়ার মরদেহ উদ্ধার করে।

কেএম/এসকেডি

Link copied