মাদকবাহী গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন এএসআই

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

১১ জুন ২০২১, ১২:৫৪


মাদকবাহী গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন এএসআই

চান্দগাঁও থানার এএসআই কাজী সালাউদ্দিন

চট্টগ্রামের চান্দগাঁওয়ে মাদকবাহী গাড়ির ধাক্কায় চান্দগাঁও থানার এএসআই কাজী সালাউদ্দিন নিহত হয়েছেন। শুক্রবার (১১ জুন) ভোরে মেহেরাজখান ঘাটা এলাকায় এই ঘটনা ঘটে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত সালাহউদ্দীন লক্ষীপুর সদর থানার কাজী নাদের জামানের ছেলে। ২০১৮ সালে তিনি চান্দগাঁও থানায় যোগদান করেন।

ওসি মোস্তাফিজুর রহমান বলেন, সালাউদ্দিন মৌলভী পুকুর পাড় থেকে সিঅ্যান্ডবি ও এর আশেপাশের এলাকায় রাতের ডিউটিতে ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন, একটি কালো মাইক্রোবাসে চোলাইমদ পরিবহন করা হচ্ছে। গাড়িটি চট্টগ্রাম শহরের দিকে আসছে। সংবাদের পরিপ্রেক্ষিতে সালাহউদ্দীন ফোর্সসহ ভোর ৪টার দিকে মেহেরাজখান ঘাটা পেট্রোল পাম্পের সামনে গাড়িটিকে থামতে সিগন্যাল দেন।

চালক গাড়িটির গতি কমিয়ে আনলে এএসআই সালাউদ্দিন ও কনস্টেবল মাসুম সামনে যায়। কিন্তু চালক তাদের হত্যার উদ্দেশে পুনরায় গাড়ির গতি বাড়িয়ে সালাহউদ্দীন ও মাসুমকে ধাক্কা দেয়। এতে সালাউদ্দিন ও মাসুম মাথায়সহ শরীরের বিভিন্ন অংশে আঘাত পান। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক সালাউদ্দিনকে মৃত ঘোষণা করেন। আহত মাসুম চমেক হাসপাতালে চিকিৎসাধীন।

ওসি বলেন, সংবাদ পেয়ে আরেকটি টিম গাড়িটির পিছু নেয়। পরে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে বোর্ড স্কুল নামক স্থানে গাড়িটি রেখে চালক ও তার সঙ্গীরা পালিয়ে যায়। গাড়িটি তল্লাশি করে ৭৩০ লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় গাড়ির মালিক, জড়িত ড্রাইভার ও অন্যান্য আসামিদের চিহ্নিত করে গ্রেফতারে বিশেষ অভিযান অব্যাহত আছে বলে জানান এই কর্মকর্তা।

কেএম/এমএইচএস

Link copied