চট্টগ্রামে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ১৮৭

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৮ আগস্ট ২০২১, ০৩:৩৬ এএম


চট্টগ্রামে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ১৮৭

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২ জন মারা গেছেন। আর একই সময়ে নতুন করে ১৮৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। 

শনিবার (২৮ আগস্ট) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এর আগে, শুক্রবার করোনায় মারা গিয়েছিলেন ৬ জন, শনাক্ত হয়েছিলেন ২৬৯ জন। 

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ৯টি ও কক্সবাজারের একটি ল্যাবে ১ হাজার ৭০০ জনের নমুনা পরীক্ষা করে ১৮৭ জনের মধ্যে করোনাভাইরাস পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরেরই ১১৪ জন। বাকিরা বিভিন্ন উপজেলার। গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ১১ শতাংশ। 

লোহাগড়া ১৯, সাতকানিয়ায় ৮, বাঁশখালী ২, আনোয়ারায় ১, চন্দনাইশে ২, বোয়ালখালীতে ১, রাঙ্গুনিয়া ১, রাউজানে ১৩, ফটিকছড়িতে ২, হাটহাজারীতে ১৩, সীতাকুণ্ডে ৫ ও সন্দ্বীপে ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ৯৮ হাজার ৭২৪ জন। মোট শনাক্তের মধ্যে চট্টগ্রাম নগরেরই ৭১ হাজার ৮৬৯ জন। বাকি ২৬ হাজার ৮৫৫ জন বিভিন্ন উপজেলার।

করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট ১ হাজার ২১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬৮২ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৫২৯ জন। 

কেএম/আরএইচ 

Link copied