চট্টগ্রামে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ২০৬

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

৩১ আগস্ট ২০২১, ০১:৫৪ এএম


চট্টগ্রামে করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ২০৬

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দুই জনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে ২০৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। সোমবার (৩০ আগস্ট) করোনায় মারা গিয়েছিলেন ১০ জন আর শনাক্ত হয়েছিলেন ১৪৪ জন।

জানতে চাইলে জেলা সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, চট্টগ্রামের ৯টি ল্যাবে এক হাজার ৫৮৩ জনের নমুনা পরীক্ষা করে ২০৬ জনের মধ্যে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরে ১২১ জন, বাকিরা বিভিন্ন উপজেলার। গেল ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের হার ১৩.০১ শতাংশ।

চট্টগ্রামের উপজেলাগুলোর মধ্যে নতুন করে লোহাগড়ায় ১২, সাতকানিয়ায় ৭, আনোয়ারায় এক, বোয়ালখালীতে এক, রাঙ্গুনিয়ায় ৯, রাউজানে ১১, হাটহাজারীতে ১৬,  সীতাকুণ্ডে ১০, মিরসরাইয়ে ৭ ও সন্দ্বীপে একজন করোনায় আক্রান্ত হয়েছেন।

চট্টগ্রামে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৯৯ হাজার ৩৪১ জন। মোট শনাক্তের মধ্যে নগরের ৭২ হাজার ২২৮ জন। বাকি ২৭ হাজার ১১৩ জন বিভিন্ন উপজেলার।

গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া দুই জনই উপজেলার। করোনা আক্রান্ত হয়ে চট্টগ্রামে এ পর্যন্ত মোট এক হাজার ২২৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬৮৮ জন চট্টগ্রাম নগরের। আর বিভিন্ন উপজেলায় মারা গেছেন ৫৩৯ জন।

কেএম/এসএসএইচ

Link copied