বিপদে পড়া দুই তরুণীকে উদ্ধারে গিয়ে আরেক বিপদে পুলিশ

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০২ সেপ্টেম্বর ২০২১, ০৬:০২ পিএম


বিপদে পড়া দুই তরুণীকে উদ্ধারে গিয়ে আরেক বিপদে পুলিশ

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কলের ভিত্তিতে দুই তরুণীকে উদ্ধার করতে গিয়ে বড় বিপদের মুখে পড়েছিল পুলিশ। বুধবার গাজীপুরের কাপাসিয়ার শীতলক্ষ্যা নদীতে ঘটেছে এ ঘটনা।  

৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার জানিয়েছেন, বুধবার রাত ৮টায় শীতলক্ষ্যা নদীতে চলন্ত নৌযান থেকে এক তরুণী ফোন করে জানান, তিনি এবং আরেকজন তরুণী গাজীপুরের কাপাসিয়া থেকে ৫০/৬০ জনের দলের সঙ্গে একটি পিকনিকের নৌকায় যোগ দেন। তারা পেশাদার নৃত্যশিল্পী, পিকনিকে নৃত্য পরিবেশন করার জন্য অর্থের বিনিময়ে তাদের নিয়ে যাওয়া হয়। পিকনিকে নৃত্য পরিবেশন করার পর রাত হয়ে গেলেও তাদের নামিয়ে দেওয়া হচ্ছিল না এবং পিকনিক দলের বেশ কিছু ছেলে তাদের কুপ্রস্তাব দিচ্ছিল ও ধর্ষণের পরিকল্পনা করছিল।  

বিষয়টি তাৎক্ষণিকভাবে কাপাসিয়া থানায় জানিয়ে দেওয়া হয়। এ খবরের ভিত্তিতে কাপাসিয়া থানার একটি দল একটি ছোট নৌযানে ওই দুই তরুণীকে উদ্ধারে গেলে পিকনিক দলের নৌকাটি পুলিশের নৌকায় ধাক্কা দেয়। এতে পুলিশের নৌকাটি ডুবে যায়। আশপাশের অন্য নৌযানের মাঝিরা ডুবে যাওয়া নৌযানের পুলিশ সদস্যদের উদ্ধার করেন। 

পরে গাজীপুরের কাপাসিয়ার শীতলক্ষ্যা নদীর নাকাশিনি ঘাট থেকে দুই তরুণীকে উদ্ধার করে পুলিশ। একইসঙ্গে পিকনিক দলের ১৬ জনকে আটক করা হয়। এ ঘটনায় আহত পুলিশ দলের নৌযানের মাঝি এবং এসআই সাজ্জাদকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় থানায় একটি মামলাও দায়ের করা হয়েছে। 

এমএসি/এনএফ

Link copied