ভুয়া চিকিৎসক পরিচয়ে প্রেম, অতঃপর ছুরিকাঘাত

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

১৫ সেপ্টেম্বর ২০২১, ০১:৩১ এএম


ভুয়া চিকিৎসক পরিচয়ে প্রেম, অতঃপর ছুরিকাঘাত

রাজধানীর শাহবাগের শহীদ মিনার এলাকায় নারীকে ছুরিকাঘাত করে পালিয়েছেন মুক্তাদির নামে এক ভুয়া চিকিৎসক। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। আহত নারী পেশায় চিকিৎসক।

আহত নারী চিকিৎসক ঢাকা পোস্টকে বলেন, আমি টিএমএসএস থেকে সম্প্রতি এমবিবিএস শেষ করেছি। মুক্তাদিরকে আমি চিনতাম চিকিৎসক হিসেবে। ফেসবুকে তার সঙ্গে আমার পরিচয়। এক পর্যায়ে আমাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই মাস আগে আমি জানতে পারি মুক্তাদির চিকিৎসক নন। তিনি পেশায় মেডিকেল টেকনোলজিস্ট। এটা জানার পর আমি সম্পর্ক থেকে বেরিয়ে আসি। এরপর থেকে মুক্তাদির আমার ফেসবুক আইডি হ্যাক করে।

তিনি বলেন, আজ (মঙ্গলবার) আমি পার্লার থেকে বের হলে মুক্তাদির আমাকে কল দেয়। তার অনেক নম্বর আমি ব্লক করেছি। অন্য একটি নম্বর দিয়ে কল দেওয়ায় আমি সেটা রিসিভ করি। এ সময় সে আমার সঙ্গে দেখা করতে চায়। শাহবাগে দেখা করতে গেলে আমার কাছে থাকা বাসার জন্য কেনা সবজি কাটার ছুরি দিয়ে সে আত্মহত্যার চেষ্টা করে। এ সময় তাকে থামাতে গেলে সে আমার হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এতে আমার ডান হাতের আঙ্গুলের রগ কেটে গেছে। পরে চিকিৎসার জন্য আমি ঢামেক হাসপাতালে যাই।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসেছি। আহত নারী চিকিৎসকের চিকিৎসা চলছে। পরে তার সঙ্গে কথা বলে বিস্তারিত জানানো হবে। আহত নারী লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএএ/এসকেডি

Link copied