চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

০৯ অক্টোবর ২০২১, ০৮:২৯ পিএম


চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

চট্টগ্রাম নগরীর আকবর শাহ এলাকায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে প্রতিবেশী কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৯ অক্টোবর) সকালে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে শনিবার নগরীর আকবর শাহ থানায় নির্যাতিতার বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে মামলা করেন। ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির হোসেন। 

তিনি বলেন, আজ সকালে এক অভিভাবক থানায় এসে ধর্ষণের অভিযোগে মামলা করেছেন। এতে তিনি অভিযোগ করেছেন তার মেয়েকে প্রেমের ফাঁদে ফেলে এক কিশোর ধর্ষণ করেছে। অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আকবর শাহ এলাকায় অভিযান চালিয়ে ওই কিশোরকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত কিশোর জাহাজে শ্রমিক হিসেবে কাজ করে। 

তিনি জানান, নির্যাতিতা ও অভিযুক্ত প্রতিবেশী। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ৬ অক্টোবর বিকেলে ওই কিশোরীকে বেড়াতে নিয়ে পতেঙ্গায় যায় অভিযুক্ত। কিশোরের পূর্বপরিচিত এক ব্যক্তির বাসায় তারা দুদিন অবস্থান করে। ওই বাসায় মেয়েটির সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে অভিযুক্ত। এরপর শুক্রবার রাতে বাসায় এসে পরিবারকে বিষয়টি জানায় কিশোরী। পরে নির্যাতিতার বাবা আজ সকালে থানায় মামলা করেন। মামলা দায়েরের পর অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। 

কেএম/এসকেডি

Link copied