চট্টগ্রামে কারখানা শ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ১

Dhaka Post Desk

নিজস্ব প্রতিবেদক

২৬ নভেম্বর ২০২১, ০২:২৯ এএম


চট্টগ্রামে কারখানা শ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ১

চট্টগ্রামের সীতাকুণ্ডে সুতা তৈরি কারখানায় কাজ করা এক নারী শ্রমিককে (২৪) গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জাহিদ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। জাহিদ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেলে চট্টগ্রামের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দিয়েছে।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রামের সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক।

তিনি বলেন, বুধবার রাতে এক নারীকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে ধর্ষণ করে তিন জন। এ ঘটনায় ওই নারী বৃহস্পতিবার বাদী হয়ে তিন জনের নামে মামলা করেছেন। মামলা দায়ের করার পর অভিযান চালিয়ে জাহিদ নামের একজনকে গ্রেফতার করা হয়েছে। জাহিদ বিকেলে চট্টগ্রাম আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জবানবন্দিতে ঘটনার সঙ্গে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন তিনি। এছাড়া ঘটনায় জড়িত অন্যদের নামও বলেছেন।

পুলিশ জানায়, বুধবার (২৪ নভেম্বর) রাতে ওই নারী সীতাকুণ্ডের একটি সুতা তৈরির কারখানা থেকে কাজ করে বাসায় যাচ্ছিলেন। তখন পূর্বপরিচিত তিন জন ওই নারীকে বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে মাইক্রোবাসে তুলে নেয়। বাসায় না নিয়ে তারা সাগর পাড়ে নিয়ে যায় ওই নারীকে। সেখানে ভুক্তভোগী নারীকে তারা ধর্ষণ করে। সেখান থেকে এসে ভুক্তভোগী নারী থানায় মামলা করেন। মামলার পর অভিযান চালিয়ে জাহিদকে গ্রেফতার করেছে পুলিশ।

কেএম/এসএসএইচ

Link copied