মোহাম্মদপুরে গৃহবধূর আত্মহত্যা, স্বামী পলাতক

Dhaka Post Desk

ঢামেক প্রতিবেদক

২৯ নভেম্বর ২০২১, ০৫:২৭ পিএম


মোহাম্মদপুরে গৃহবধূর আত্মহত্যা, স্বামী পলাতক

রাজধানীর মোহাম্মদপুরের চান মিয়া হাউজিংয়ে গলায় ফাঁস দিয়ে সিনথিয়া (২৮) নামে এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে স্বামী মনির ফকির পলাতক রয়েছেন।

সোমবার (২৯ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক জানান তিনি আগেই মারা গেছেন।

নিহতের বড় ভাই অভিযোগ করে ঢাকা পোস্টকে বলেন, আমার বোনকে তার স্বামী মনির ফকির মেরে ফেলেছে। আমার বোনকে সে প্রায়ই নির্যাতন করত। অত্যাচার সহ্য করতে না পেরে আমার বোন গলায় ফাঁস দিয়েছে। আমার বোনের হত্যার বিচার চাই।

তিনি আরও জানান, আমার বোনের স্বামীর নিউমার্কেট কাপড়ের দোকান আছে। মাকসুদুল (৫) ও আব্দুল্লাহ (৯) নামে তাদের দুই সন্তান রয়েছে। তারা মোহাম্মদপুরের চান মিয়া হাউজিংয়ে থাকত। আমাদের বাড়ি মুন্সিগঞ্জ জেলার লৌহজং থানার কলমাকান্দা গ্রামে।

এদিকে সিনথিয়ার স্বজন ও মনির ফকিরের স্বজনদের মধ্যে ঢাকা মেডিকেলে হাতাহাতির ঘটনা ঘটেছে। মনির সিনথিয়াকে মেরে ফেলেছে নিহতের স্বজনের এমন অভিযোগে দুপক্ষের স্বজনদের মধ্যে কয়েকবার হাতাহাতির ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান ঢাকা পোস্টকে বলেন, মোহাম্মদপুরে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুপক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এখন পরিস্থিতি স্বাভাবিক আছে। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিস্তারিত মোহাম্মদপুর থানাকে জানানো হয়েছে।

এসএএ/জেডএস

Link copied